President

শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু বলেছেন, প্রধান বিচারপতি দেশের সংবিধানিক অস্তিত্বের ওপর আঘাত হানছে। অথচ ইদানিংকালে সমাজের বিবেক দাবিদার কিছু জ্ঞানী ব্যক্তি ও বুদ্ধিদাতারা প্রধান বিচারপতির পক্ষ নিয়ে নানা কথা বলছেন। আজকে তারা প্রধান বিচারপতির বিরুদ্ধে এমন ভাষা প্রয়োগ করা ঠিক নয় বলে সমালোচনা করছেন। তারা যে কথা গুলো বলছে তা পরক্ষ বা প্রত্যক্ষ ভাবে দেশ বিরোধীদের সহযোগীতা করছে। কিন্তু প্রধান বিচারপতি দেশের সাংবিধানিক অস্তিত্বের ওপর আঘাত হানলো সেটা নিয়ে সুশীল সমাজ কোন উচ্চবাচ্য করছে না। প্রধান বিচারপতি যে কথা বলার পরে এতগুলো কথার জন্ম নিল সেই বিষয়ে কেউ কিছু বলছে না।


শুক্রবার বেলা ১২টায় জেলা মৎস বিভাগের আয়োজনে ঝালকাঠির সুতালড়ি খালে মাছের পোনা অবমুক্ত করা উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শিল্পমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার দুরদর্শীতার কারণে দীর্ঘ দিন পরে বাংলাদেশ সমুদ্রসীমা জয় করেছে।এরফলে আজ বাংলাদেশের মৎস্য সম্পদ বৃদ্ধি পেয়েছে। গভীর সমুদ্র থেকে আরো বেশি করে মাছ আহরণ চেষ্টা করা হবে বলেও জানান তিনি।


জেলা মৎস কর্মকর্তা প্রতুষ কুমার মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. হামিদুর রহমান, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সহ-সভাপতি সালাহ্উদ্দিন আহম্মেদ সালেক, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস লস্কর, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খন্দকার মুজিবুর রহমান প্রমুখ। পরে শিল্পমন্ত্রী সুতালড়ি খালে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করেন।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর/আইএস

০১ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৩৮ পি.এম