President

ভারতের দক্ষিণী সিনেমায় রাজত্ব করছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। তার বন্ধু দক্ষিণী সিনেমার সুপারস্টার তারকা রামা রাও জুনিয়র (জুনিয়র এনটিআর)। আবারো তার বন্ধুর সঙ্গে রোমান্স করবেন তিনি। রামা রাওয়ের বহুল প্রতিক্ষীত পরবর্তী সিনেমা ‘জয় লাভা কুসা’। এতে একটি আইটেম গানে নাচবেন কাজল। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এর আগে রামা রাও অভিনীত ‘জনতা গ্যারেজ’ সিনেমার আইটেম গানে নেচেছিলেন কাজল-রামা। এ বিষয়ে তখন কাজল বলেছিলেন, ‘‘আমি আমার সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকা সত্বেও ‘জনতা গ্যারেজ’ সিনেমার বিশেষ গানে অংশ নিয়েছি শুধু তারকার (রামা রাও) জন্য।’’

‘জয় লাভা কুসা’ সিনেমাটির আইটেম গানেও নাচতে নিজ থেকে আগ্রহ প্রকাশ করেছেন কাজল। এ প্রসঙ্গে বিশ্বস্ত একটি সূত্র বলেন, ‘পরিচালক ববির সেটে আইটেম গানে অংশ নেবেন কাজল। এজন্য তিনি ৪-৫ দিন সময় দেবেন।’

যদিও এ বিষয়ে কাজল আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি। তবে কাজলের বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন এবং এ নিয়ে কোনো সন্দেহ নেই বলেও জানিয়েছেন। এই আইটেম গানের জন্য কাজল ৪০ লাখ রুপি পারিশ্রমিক নেবেন বলেও জানিয়েছেন সূত্রটি।

তেলেগু ভাষার ‘জয় লাভা কুসা’ সিনেমাটি পরিচালনা করছেন কে. এস. রবীন্দ্র। যিনি ববি নামেও পরিচিত। ২১ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

‘নেনে রাজু নেনে মন্ত্রী’ সিনেমার মাধ্যমে প্রথমবার তেলেগু ভাষার সিনেমায় পা রাখেন কাজল। এটি পরিচালনা করেছেন তেজা। এতে কাজল ‘রাধা’ নামে একটি চরিত্রে অভিনয় করেছেন। গত ১১ আগস্ট মুক্তি পেয়েছে সিনেমাটি।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর/এইচ কে

২৬ আগষ্ট, ২০১৭ ১২:৪২ পি.এম