President

দেশের শীর্ষস্থানীয় তৈরী পোশাক রপ্তানিকারক প্রতিষ্ঠান লাবিব গ্রুপ তাদের অর্ধ-বার্ষিক সাফল্য উপযাপন করেছে। ‘গো গো গেস্নারি’ শিরোনাম রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাবিব গ্রুপের বিভিন্ন অংঙ্গ প্রতিষ্ঠানের ৭০০ কর্মকর্তা-কর্মচারী। অর্ধ-বার্ষিক সাফল্য উদযাপন ছাড়াও আগামী অর্ধ-বছরের লক্ষ নির্ধারণ ও বাস্তবায়ন কর্ম- পদ্ধতি নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাহউদ্দিন আলমগীর (সিআইপি) এবং ভাইস চেয়ারম্যান সুলতানা জাহান (সিআইপি)সহ প্রতিষ্ঠানে উদ্ধতন কর্মকর্তারা।

‘গো গো গেস্নারি’ অনুষ্ঠানে দিনব্যপি নানা আয়োজনের মধ্যে লাবিব গ্রুপের ১০জন কর্মকর্তাকে কাজের স্বীকৃতি স্বরূপ স্বর্ণপদক দেওয়া হয়। লাবিব গ্রুপের রয়েছে বিশ্বমানের টেক্সটাইলস, সোয়েটার গার্মেন্টস, ইয়ার্ণ ডাইং, ব্যাংকিং ও লিজিং, টেলিকম, আইটি এবং পোল্ট্রি ও ফিশারিজ ব্যবসায়। আমন্ত্রিত অতিথি ও লাবিব গ্রুপের সকল স্তরের ম্যানেজমেন্ট অফিসিয়ালদের উপস্থিতিতে এই অনুষ্ঠান এক মিলন মেলায় পরিণত হয়।

সব শেষে এক জমকালো সাংকৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাঁশি বাদক বাবুর বাঁশির সুর এবং দেশের স্বনামধন্য শিল্পী সন্দীপন, বিন্দু কণা, তুরিন, তারেক হামিম ও মিষ্টি সংগীত পরিবেশন করেন।

২২ আগষ্ট, ২০১৭ ১৮:০৮ পি.এম