President

নির্বাচন ছাড়া কোনও দেশ চলতে পারে না। আগামী ৯ মাসের মধ্যে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এজন্য এ ৯ মাস অনেক গুরুত্বপূর্ণ। আগামী ২২ ফেব্রুয়ারি রাজশাহী মাদরাসা মাঠে জনসভায় নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন দিক নির্দেশনা দেবেন। বললেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
বুধবার বিকেলে জেলার গোদাগাড়ী মহিলা ডিগ্রি কলেজ (মহিষালবাড়ী) মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তিনি।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের দল, তাই জনগণের সিদ্ধান্ত মেনেই দলের কার্যক্রম চলে। ফাঁকা মাঠে আওয়ামী লীগ গোল দিতে চায় না।
নাসিম আরও বলেন, নির্বাচনে বিএনপির সঙ্গে লড়াই করেই জয়লাভ করবে আওয়ামী লীগ। ২০১৩ সালে নির্বাচনে খালেদা জিয়াকে অংশগ্রহণের জন্য আহ্বান জানিয়েছিলেন শেখ হাসিনা। কিন্তু নির্বাচনে অংশগ্রহণ না করে দেশে জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যার মাধ্যমে নির্বাচন বানচাল করতে চেয়েছিলেন খালেদা জিয়া।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউজ্জামনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদের সঞ্চালনায় জনসভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, পুঠিয়া-দূর্গাপুরের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সদস্য ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য বেগম আক্তার জাহান, কেন্দ্রীয় কৃষকলীগ সহসভাপতি আব্দুল লতিফ তারিন।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

১৫ ফেব্রুয়ারী, ২০১৮ ০২:৩৪ এ.ম