President

সৌন্দর্যের কোন সীমা নেই। সেরা চুল, সেরা চোখ, সেরা সুন্দরী প্রতিযোগিতার পর এবারে এলো সেরা স্তনের অধিকারী সুন্দরীদের খোঁজ। আয়োজিত হলো সেরা স্তন মডেল প্রতিযোগিতা। সম্প্রতি চীনে অনুষ্ঠিত হল এই প্রতিযোগিতা। যেখানে অংশ নিয়েছিলেন ১১ জন চীনা সুন্দরী।

এই প্রতিযোগিতায় সকলকে হারিয়ে সেরা স্তনের অধিকারীর শিরোপা জিতে নিয়েছেন ২৩ বছরের লিউ কিয়ানকিয়ান। নিজের এই জয়ে নিজেই অবাক হয়েছেন লিউ। কারণ সুন্দরী হলেও নিজের স্তনযুগলকে কখনই সুন্দর মনে করতেন না তিনি। কিন্তু তার বিচারেই আজ চীনের সেরা সুন্দরীদের তালিকায় পড়ে গিয়েছেন তিনি।

২৩ বছরের লিউ কিয়ানকিয়ান। ছবি: সংগৃহীত

স্তনের মাপের নিরিখে নারীর সৌন্দর্য বিচারের এই প্রতিযোগিতা নিয়ে আলোচনা কম হয়নি। শালীনতা ভঙ্গের দায়ে এর বিরুদ্ধে সরব হয়েছিলেন অনেকে। তবে অনেকে আবার এমন মুক্ত চিন্তাধারার প্রশংসাও করেছেন।

এদিকে জানা গেলো, মডেল হওয়ার ইচ্ছে ছোটবেলা থেকেই ছিল লিউয়ের। আর ভিক্টোরিয়া’স সিক্রেট ফ্যাশন শোয়ের অন্ধ ভক্ত তিনি। এই ফ্যাশন শোয়ে হাঁটেন স্বল্পবসনা মডেলরা। সেই শো দেখেই ক্যাটওয়াক শিখেছেন বলে জানান ৫ ফুট ৯ ইঞ্চির মডেল। এখন তার লক্ষ্য, ভিক্টোরিয়া’স সিক্রেটের যে ফ্যাশন শো দেখে তিনি বড় হয়েছেন, সেই হাই প্রোফাইল রেড কার্পেটে একবার হাঁটতে চান তিনি।

সূত্র: ইন্ডিয়া টাইমস

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর/এইচ কে

১৬ আগষ্ট, ২০১৭ ২২:৩২ পি.এম