President

বাংলাদেশের মানুষ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে নেই বলে মনে করছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

শুক্রবার দুপুরে মাদারীপুরে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন অভিমত ব্যক্ত করেন তিনি।

শাজাহান খান বলেন, 'খালেদা জিয়া ও তারেক রহমানকে দুর্নীতি দায়ে যে সাজা আদালত দিয়েছে, তার প্রতিবাদে কোনো মিছিল-মিটিং, প্রতিবাদ হয়নি। অথচ আমরা এরশাদ বিরোধী আন্দোলনে কারফিউয়ের মধ্যেও আনন্দ সংগ্রাম করেছিলাম। এতেই প্রমাণিত হয়, বাংলার মানুষ খালেদা জিয়ার সঙ্গে নেই।

তিনি বলেন, 'তিনি [খালেদা জিয়া] মানুষ হত্যা করেছেন, মানুষকে পুড়িয়ে মেরেছেন। তার দোষের সাজা হয়েছে। এতে বিএনপির আক্ষেপ করার কিছু নেই।'

মন্ত্রী বলেন, 'বিএনপি তাদের নেত্রীকে বাঁচাতে হাইকোর্টে আপিল করতে পারেন। কিন্তু বিগত দিনে দেখেছি, হাইকোর্ট অনেক সময় দুর্নীতির জন্যে সাজা বাড়িয়েছে। তার রায়ে সাজা বাড়াতেও পারে।'

এশিয়ান ফুটবল কনফেডারেশনের আর্থিক সহযোগিতায় প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত 'মিনি আর্টিফিশিয়াল টার্ফ' উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহ্উদ্দিন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, সদস্য আমিরুল ইসলাম বাবু ও মাদারীপুর পুলিশ সুপার সরোয়ার হোসেন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা মিনি আর্টিফিশিয়াল টার্ফ ঘুরে দেখেন। এ সময় মাদারীপুরে ক্রীড়া অঙ্গনের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

০৯ ফেব্রুয়ারী, ২০১৮ ১৫:১৩ পি.এম