President

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো দেশের শীর্ষস্থানীয় কেবল উৎপাদন ও সরবরাহকারী প্রতিষ্ঠান আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেড-এর পার্টনার সম্মেলন ২০১৬-১৭।
রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের পার্টনার সম্মেলনে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এম. হারেস আহমেদ এবং পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মিরদাহ্। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের বাংলাদেশ ও ভারতের পরিচালকবৃন্দ এবং আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেড-এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
সম্মেলনে সারাদেশ থেকে আগত পার্টনারদের কাজের স্বীকৃতি স্বরূপ ১৫টি জোন থেকে ৫ জন করে ৭৫ জন ও জাতীয় পর্যায়ে ৭ জনসহ মোট ৮২ জন পার্টনারকে সেরা পার্টনারের স্বীকৃতি দেয়া হয়। বিজয়ীদের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এম. হারেস আহমেদ এবং পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মিরদাহ।
দেশে আন্তর্জাতিক মানের ইলেকট্রিক্যাল কেবল উৎপাদন ও বিপণন শিল্পের নেতৃত্ব দেয়ার লক্ষ্যকে সামনে রেখে ইম্পেরিয়াল গ্রুপ বাংলাদেশ ও রাম রত্না গ্রুপ ইন্ডিয়া যৌথ উদ্যোগে প্রতিষ্ঠা করে আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেড। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী এ বর্ণিল আয়োজন শেষ হয়।

 

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

০৯ ফেব্রুয়ারী, ২০১৮ ০১:৪৬ এ.ম