President

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে বিজয় এক্সপ্রেস ট্রেনের একটি বগিতে আগুন দিয়েছে অজ্ঞাতনামা দুবৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে স্থানীয় রেলওয়ে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন রেলওয়ে থানার ওসি আব্দুল মান্নান ফরাজী।

তিনি বলেন, নাশকতা সৃষটির জন্য এ ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। ইতোমধ্যে ৪ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিন্টেনডেন্ট জহুরুল ইসলাম জানান, কে বা কারা বিজয় এক্সপ্রেসের ২০৫০ নম্বর বগিতে আগুন দেয়। এতে বড় কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে আগুনে বগির সিটকভার পুড়ে গেছে। স্থানীয় নিরাপত্তারক্ষীরা দ্রুত আগুন নিভিয়ে ফেলে।

এদিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজার রায় ঘোষণার পর সাতক্ষীরায় সড়কের পাশে রাখা একটি এসি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরতলীর বাকাল এলাকায় এই ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার জানান, বাকালে সড়কের পাশে একে ট্রাভেলসের একটি পরিত্যক্ত এসি বাস রাখা ছিল। সন্ধ্যায় কে বা কারা বাসটিতে আগুন দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, একে ট্রাভেলসসহ আরও বেশ কয়েকটি বাস সব সময়ই বাকালে সড়কের পাশে রাখাছিল। সন্ধ্যার সময় ত্রাস সৃষ্টির জন্য বাকালে একটি পরিত্যক্ত বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনার জড়িতদের শনাক্তকরণে পুলিশ অভিযান শুরু করেছে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

০৯ ফেব্রুয়ারী, ২০১৮ ০১:৩৫ এ.ম