President

বর্তমান সময়ের ঢাকাই চলচ্চিত্রের আলোচিত ও জনপ্রিয় নায়িকাদের একজন তিনি। যার অভিষেক হয় গত বছর শাকিব খানের সাথে জুটি বেঁধে এক ঈদেই দুইটি চলচ্চিত্রের মাধ্যমে। বলছি নায়িকা শবনম বুবলীর কথা।

এবার ঈদেও আসছে বুবলীর দুইটি চলচ্চিত্র। তাও আবার শাকিব খানের সাথেই। বুঝাই যাচ্ছে তাদের নিজেদের মধ্যকার রসায়ণ আর ভালোবাসা। দর্শকও এই জুটিকে বেশ সাদরেই গ্রহণ করেছেন।

চলচ্চিত্র পর্দায় শাকিব খানের সাথে ভালোবাসার সম্পর্ক দেখা গেলেও বাস্তব জীবনে সে কাকে ভালোবাসে তা নিয়ে অনেকের মনেই প্রশ্ন জাগে। তাইতো বুবলী তার ভক্তদের এবার জানালেন তার ভালোবসার কথা।

সম্প্রতি নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করে বুবলী বলেছেন, সবচেয়ে ভালোবাসি সুন্দর প্রকৃতি আর বৃষ্টি। বুবলীর সেই ছবিটি হচ্ছে সুইজারল্যান্ডের। সেখানে ‘রংবাজ’র গানের শুটিং করতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন বরাবরের মত ‘ঢাকাই কিং’। সুইজারল্যান্ডের মনোরম প্রকৃতি তাকে মুগ্ধ করেছে। আর তাই এতো দিন পরেও সেই স্মৃতি রোমন্থন করছেন তিনি।

এদিকে বুবলী বর্তমানে ব্যস্ত রয়েছেন নোয়াখালীর ভাষা শেখার সাধনায়। তার গ্রামের বাড়ি নোয়াখালী হলেও জন্ম ও বেড়ে ওঠা ঢাকায়। তাই নতুন করে শিখতে হচ্ছে নোয়াখালীর আঞ্চলিক ভাষা। ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির জন্যই তার এই ভাষাশিক্ষা। এই ছবিতেও বুবলীর বিপরীতে থাকছেন শাকিব খান।

উল্লেখ্য, এই ঈদে মুক্তির অপেক্ষায় আছে তার ‘অহংকার’ ও ‘রংবাজ’ ছবিটি।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর/এইচ কে

১৬ আগষ্ট, ২০১৭ ১৭:৩৫ পি.এম