President

ইউটিউব চ্যানেল প্রাঙ্ক ভাইরাস'র প্রতিষ্ঠাতা ও সিইও ইউটিউবার ইয়াসিন ইরন্যের শুভ জন্মদিন আজ (২৭ জানুয়ারি)। শুভ জন্মদিন ইয়াসিন ইরন্য। এই দিনটি ইয়াসিন ইরন্যের আরও একটি কারণে স্পেশাল। কারণ ইউটিউব চ্যানেল প্রাঙ্ক ভাইরাস ৪০ হাজার সাবস্ক্রাইবার অতিক্রম করেছে। বাংলাদেশের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার দ্রুত সময়ের বৃদ্ধির তালিকায় রয়েছেন ইয়াসিন ইরন্যের এই চ্যানেলটি।

ইয়াসিন ইরন্যের জন্মদিন ও প্রাঙ্ক ভাইরাস'র ৪০ হাজার সাবস্ক্রাইবার অতিক্রম করায় নানা আয়োজন করে ভাইরাস টিমের সদস্যরা। রাজধানীর একটি রেস্টুরেন্টে বিকেলে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় কেক কেটে ইয়াসিন ইরন্যের জন্মদিন ও প্রাঙ্ক ভাইরাস'র ৪০ হাজার সাবস্ক্রাইবার পূর্তি পালন করা হয়।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউটিউব চ্যানেল মজার টিভির সিইও মাহসান স্বপ্ন সহ আরও অনেকে।

আহসান হাবিব তুহিন ও সেলিনা বেগম দম্পত্তির ৪ সন্তানের মধ্যে ইয়াসিন ইরন্য বড় ছেলে। সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ছেন ইয়াসিন ইরন্য, পড়ালেখা ও ভার্সিটির ক্লাসের ফাঁকেই কাজ করছেন ইউটিউব নিয়ে।

প্রাঙ্ক ভাইরাস টিমের সদস্য ও ইরন্যের বন্ধু রিফাত বলেন, প্রথমে ইয়াসিন ইরন্যের জন্মদিনে অনেক শুভ কামনা রইল তার ও পরিবারের জন্য। কলেজ জীবন থেকেই ইয়াসিন ইরন্য আমার বন্ধু ইতিমধ্যে কয়েকটি বছর তার সঙ্গে চলছি। ইয়াসিন ইরন্য নিজে জন্য নয় বরং সকলের জন্য একটি প্লাটফর্ম তৈরির লক্ষ্য নিয়ে কাজ করছিল শুরু থেকেই। ইতিমধ্যে ইয়াসিন এই বিষয়ে সফলও হয়েছে বলে আমি মনে করি।

টিমের সদস্য ও ইরন্যের বন্ধু আরিফ বলেন, ইয়াসিন ইরন্যের সঙ্গে আমার বন্ধুত্ব দীর্ঘদিনের, এর মধ্যে অনেক ঝগ্রা-অভিমান হয়েছে। কিন্তু বন্ধুত্বে সম্পর্ক ছিল অনেক দৃঢ়। প্রাঙ্ক ভাইরাস চ্যানেলে টিমের সদস্যদের যথাযথ মতামত ও সে মতামত গুলো সকল সময়ে সবচেয়ে বেশি প্রাধন্য দিয়ে থাকে ইয়াসিন। বন্ধু ইয়াসিন ইরন্যের জন্য রইল শুভ কামনা।

প্রাঙ্ক ভাইরাস টিমের সদস্য আনিশা বলেন, ইয়াসিন ইরন্যের সঙ্গে বেশি দিনের সম্পর্ক নয় আমার, তবে এই কয়েক মাসে যতটুকু ইয়াসিনের সঙ্গে কাজ করে বুঝেছি সে একজন অভিনেতা যেমন তেমনি একজন ভাল ডিরেক্টর ও বটে। তারপ্রতিটি ধারণা ও ভিডিওর কনসেপ্ট সকলের সঙ্গে আলোচনা করেই ভিডিও নির্মাণে কাজ শুরু করে। যদি ব্যক্তি ইয়াসিন সম্পর্কে বলতে হয় তাহলে বলব অসাধারণ একজন মানুষ ইয়াসিন ইরন্য। তার জন্মদিনে অনেক শুভ কামনা রইল যেন আগামীদিন গুলোতে সুস্থ থেকে তার লক্ষ্যের দিকে অগ্রসর হতে পারে।

প্রাঙ্ক ভাইরাস ৪০ হাজার সাবস্ক্রাইবার সম্পর্কে ইয়াসিন ইরন্য বলেন, প্রাঙ্ক ভাইরাস টিমের সদস্য রিফাত, আনিশা, আরিফ, তানহা, শাহ্‌ আলম, অনিক, হাসান, লাবণী, লিংকন সরকারকে অনেক ধন্যবাদ জানাই। যারা আমাকে সকল সময় সাপোর্ট না করলে হয়তো মানুষের এত ভালবাসা পাওয়া সম্ভব হতো না। ভবিষ্যতে প্রাঙ্ক ভাইরাস আরও নতুন নতুন ভাল শর্ট ফিল্ম ও ভিডিও ইউটিউব দর্শকদের উপহার দিবে। আশা করবো সকলে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইবার করে আমাদের আরও অনুপ্রেরণা দিবেন।

স্বাধীনতার মাসে ৫০ হাজার সাবস্ক্রাইবার পূর্তি হবে এমনটাই প্রত্যাশা করেন প্রাঙ্ক ভাইরাস'র প্রতিষ্ঠাতা ও সিইও ইউটিউবার ইয়াসিন ইরন্য।

 

প্রাঙ্ক ভাইরাসের ইউটিউব চ্যানেল https://www.youtube.com/PrankVirus
প্রাঙ্ক ভাইরাসের ফেইসবুক পেইজ https://www.facebook.com/virus.prank/


টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

২৭ জানুয়ারী, ২০১৮ ২৩:২৫ পি.এম