President

নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে দেখতে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার সকাল ১০টায় হাসপাতালে গিয়ে কাদের আইভীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

সিটি কর্পোরেশনের হকার উচ্ছেদ অভিযান নিয়ে মঙ্গলবার সাংসদ শামীম ওসমানের সমর্থকদের সঙ্গে মেয়র আইভীর সমর্থকদের সংঘর্ষ হয়। ওই ঘটনার পর আইভী-শামীম দুজনকেই ঢাকায় তলব করার কথা জানিয়েছিলেন ওবায়দুল কাদের।

এর পর বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ নগরভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় পাঠানো হয়। আইভীকে বর্তমানে ল্যাবএইড হাসপাতালের সিসিইউ ১-এর ১৬ নম্বর বেডে ডা. বরেণ চক্রবর্তীর অধীনে চিকিৎসা দেয়া হচ্ছে। মূলত বুকে ব্যথা ও প্রেসার কমে যাওয়ার কারণে অসুস্থবোধ করলে তাকে ল্যাবএইডে ভর্তি করা হয়।

আইভীকে দেখে এসে কাদের সাংবাদিকদের বলেন, ‘অ্যাপারেন্টলি লুকস গুড। আমি নিজে তার সঙ্গে কথা বলেছি। ব্যথা পেয়ে পড়ে গিয়েছিল- এ খবরটি সত্য নয়; পড়ে গিয়ে ব্যথা পেয়েছিল’।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আইভী পায়ে ইটের একটি আঘাত পেয়েছিলেন, সেটি আমাকে দেখিয়েছেন। ডা. বরেণ চক্রবর্তীর সঙ্গে কথা হয়েছে। তিনি জানিয়েছেন, আইভীকে কমপক্ষে চার-পাঁচ দিন হাসপাতালে রাখতে হবে’।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

১৯ জানুয়ারী, ২০১৮ ১৪:০৫ পি.এম