President

দেখতে দেখতে পাঁচ বছর পেরিয়ে গেল বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টিভি’র। বৃহস্পতিবার কেক কেটে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে এশিয়ান টিভি জেলা প্রতিনিধি খালিদ আলামিনসহ নারায়ণগঞ্জের বিভিন্ন সাংবাদিক এবং শুভানুধ্যায়িবৃন্দ।

বেলা ১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের হানিফ খান মিলনায়তনে আয়োজিত হয় উক্ত অনুষ্ঠান। আয়োজনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ফারুক হোসেন,নাসিক ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু,এনটিভি জেলা প্রতিনিধি নাফিজ আসরাফ, মানবজমিন নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক বিল্লাল হোসন রবিন , প্রেস নারায়ণগঞ্জের প্রকাশক ফখরুল ইসলাম চৌধুরী,টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকমের নারায়ণগঞ্জ প্রতিনিধি রিপন মাহমুদ আকাশ,বিটিভি জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান সহ আরো অনেকে।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ফারুক হোসেন শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমি নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে এশিয়ান টিভির ৫ম বর্ষপূতিতে শুভেচ্ছা জানাচ্ছি। আমরা জানি এশিয়ান টিভি প্রতিষ্ঠা লগ্ন থেকে দেশের জন্য , মানুষের জন্য সংবাদ প্রচার করে যাচ্ছে। বচস্তুনিষ্ঠ সাংবাদিকতায় এশিয়ান টিভি বরাবরই নির্ভিক ছিল। তাই তাদের জন্য শুভ কামনা ভবিষ্যৎ এ যেন আরো সক্রিয় ভাবে তারা অবদান রাখতে পারে ।

১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন,বাংলাদেশের মানুষ যখন বিদেশি চ্যানেলর উপর নির্ভরশীল ছিল সেই সময়ে এশিয়ান টিভি মানুষকে দেশি চ্যানেলের প্রতিআকৃষ্ট করে তাদের অনুষ্ঠানমালা এবং বস্তুনিষ্ট সংবাদের ম্ধ্যামে। আমি তাদের জন্য শুভকামনা এবং ৫ম বর্ষপূর্তিতে শুভেচ্ছা জানাচ্ছি।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

১৮ জানুয়ারী, ২০১৮ ১৭:০৮ পি.এম