President

‘ভালো থেকো’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় নতুন জুটি হয়ে আসছেন ঢালিউডের জনপ্রিয় নায়ক আরেফিন শুভ ও তানহা তাসনিয়া। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটির শুটিং করা হয়েছে বাংলাদেশ, মালয়েশিয়া ও নেপালের বিভিন্ন লোকেশনে। ছবিটি প্রযোজনা করেছে টাইগার মিডিয়া।

গেল বছর ‘ঢাকা অ্যাটাক’ ছবির অভাবনীয় সাফল্যের পর আরেফিন শুভর কাছে দর্শকদের প্রত্যাশা স্বাভাবিকভাবেই বেশি। ‘ভালো থেকো’ ছবিটি প্রসঙ্গে শুভ জানান, চলচ্চিত্রটি একটি পরিবারের গল্প নিয়ে তৈরি। দুই ঘণ্টার এই চলচ্চিত্র দর্শককে হতাশ করবে না বলেই বিশ্বাস শুভর। ‘ঢাকা অ্যাটাক’-এর মত মৌলিক গল্পের চলচ্চিত্র ‘ভালো থেকো’ও দর্শক মন জয় করবে বলে প্রত্যাশা করছেন তিনি।

আরেফিন শুভ এবং জাকির হোসেন রাজুর সাথে এই চলচ্চিত্রের নায়িকা তানহা তাসনিয়ার প্রথম কাজ। ‘ভালো থেকো’ নিয়ে অনেক আশাবাদী তানহাও।

ছবিটি নিয়ে উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, এটা আমার তৃতীয় ছবি। এই ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। আশা করছি তানহা-শুভ জুটিকে দর্শক গ্রহণ করবে। আমাদের জন্য দোয়া করবেন। সবাই হলে এসে ছবিটি দেখবেন।'

সোমবার সন্ধ্যায় শুভ-তানহার জুটির ‘ভালো থেকো’ সিনেমার ‘বিয়ে’ শীর্ষক একটি গান ইউটিউবে অবমুক্ত করা হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন স্যাভি ও প্রাস্মিতা। প্রিয় চট্টোপাধ্যায় এর কথায় মিউজিক করেছেন স্যাভি নিজেই। মুক্তির আগে থেকেই 'বিয়ে' গানটি নিয়ে দর্শকের আগ্রহের কমতি ছিল না। গানটি মুক্তি পাওয়ার পর দর্শকদের প্রতিক্রিয়া বেশ চোখে পড়ার মতো। মুক্তির একদিনের ভেতরেই ইতোমধ্যে প্রায় ৮৫ হাজার দর্শক 'বিয়ে' গানটি দেখে ফেলেছে।

‘ভালো থেকো’ সিনেমায় আরও অভিনয় করেছেন আসিফ ইমরোজ, তানিন সুবহা, কাজী হায়া, রেবেকা, জ্যাকি আলমগীর, মঞ্জুর প্রমুখ।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

১৬ জানুয়ারী, ২০১৮ ১৬:৫০ পি.এম