President

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, ২০১৮ সাল নির্বাচনের বছর। এই বছরের শেষ নাগাদ জাতীয় নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচনের আগে নির্বাচনকালীন সরকার গঠিত হবে। আবারো নির্বাচন বানচালের চেষ্টা না করে অতীতের ভুলের জন্য ক্ষমা চেয়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিতব্য আগামী নির্বাচনে অংশ গ্রহণের জন্য প্রস্তুতি নিন।

আজ শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত বর্তমান সরকারের চার বছর পূর্তি উপলক্ষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

বিএনপি নেতা মির্জা ফখরুলের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশে দেয়া ভাষণের সমালোচনা না করে এই ভাষণকে অভিনন্দন জানিয়ে আগামী নির্বাচনের প্রস্তুতি নিন।

সরকারের সফলতা উল্লেখ করে বলেন, গতো নয় বছর আগে কেউ যদি দেশের বাইরে গিয়ে থাকে, তাহলে এখন দেশে ফিরে সে যদি ঢাকা শহরের বিভিন্ন ফ্লাইওভার ও অন্যান্য উন্নয়ন কর্মকাণ্ডগুলো দেখে, তাহলে এটি যে বাংলাদেশ তা সে চিনতে পারবেনা। সে মনে করবে, সে হয়তো ভুল করে সিঙ্গাপুর বা অন্য কোনো উন্নত রাষ্ট্রে চলে এসেছে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

১৩ জানুয়ারী, ২০১৮ ১৭:১৯ পি.এম