President

৫ জানুয়ারি শুক্রবার মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘দেমাগ’।এম,এ মুকুল নেত্রবাদী পরিচালত এই চবির মূল চরিত্রে অভিনয় করেছেন তানিন সুবহা তার বিপরীতে অবিনয় করেছেন নবাগত রিপন গাজী। গ্রীন বাংলা ফিলম্সের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন মোহাম্মদ ফারুকুল ইসলাম।

ফারুকুল ইসলাম বলেন, ‘আমি আগামী শুক্রবার আমি ‘দেমাগ ছবিটি মুক্তি দিচ্ছি। সমাজের সাধারন একটি গল্প নিয়ে আমার এই ছবিটি। ছবির প্রধন চরিত্র তানিন অনেক ভালো কাজ করেছে, আমি আশাকরি দর্শক ছবিটি পছন্দ করবেন। আমি সাধারন দর্শক মাথায় রেখে ছবিটি নির্মান করেছি, আপনারা যদি ছবি দেখে আমাদের উৎসাহ দেন তা হলে আমরা আরো ভালো ছবি উপহার দিতে সাহস পাবো।

আগামী শুক্রবার কম হলে ছবিটি মুক্তি পাবে জানিয়ে প্রযোজক ফারুকুল ইসলাম বলেন, আগামী সপ্তাহে আমরা ছবিটি মুক্তি দিলেও খুব বেশি সিনেমা হলে মুক্তি দেওয়া ইচ্ছা নেই। আমরা চিন্তা করছি কম সিনমো হল করে প্রতি সপ্তাহেই ছবিটি বছর ব্যাপি চালাবো। কারন এখন ছবি মুক্তি দিতে প্রযোজকের বারতি টাকা খরচ হয়। তাছাড়া আগামী শুক্রবার সরকারি একটা ছবি মুক্তি পাচ্ছে, তার প্রতি সম্মান দেখিয়ে আমি আগামী সপ্তাহে বেশি সিনেমা হলে মুক্তি চিন্তা করছিনা।

তানিন সুবহা বলেন’ ‘ এর আগেও দর্শক আমার ছবি দেখেছেন। আমি এই ছবিতে নতুন ধরনের একটি চরিত্র নিয়ে হাজির হচ্ছে। ছবির গল্প, মেকিং সহ পুরো বিষয়টি দর্শক পছন্দ করবেন আশা করি। ছবি-আতিক

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

০৪ জানুয়ারী, ২০১৮ ২৩:২৭ পি.এম