President

আগের ম্যাচেই টানা ১৮ ম্যাচ জেতার রেকর্ডে ছেদ পড়েছিল। তবে ওয়াটফোর্ডের বিপক্ষে তার প্রভাব পড়েনি। মঙ্গলবার রাতে ঘরের মাঠে ওয়াটফোর্ডকে ৩-১ গোলে হারিয়ে জয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি।

প্রিমিয়ার লিগে টানা ১৮ ম্যাচ জেতার পর দুদিন আগে ক্রিস্টাল প্যালেসের মাঠে গোলশূন্য ড্র করে ম্যানচেস্টার সিটি। তবে মঙ্গলবার দলটির লিড নিতে সময় লাগে মাত্র ৩৮ সেকেন্ড। লেরয় সানের মাপা ক্রস থেকে গোল করে সিটিকে এগিয়ে নেন রাহিম স্টারলিং। চলতি প্রিমিয়ার লিগে এটাই দ্রুততম গোল।

১২ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করে ম্যানচেস্টার সিটি। কেভিন ডি ব্রুইনের ক্রস স্লাইডিংয়ে রুখতে গিয়ে ওয়াটফোর্ড তারকা ক্রিস্টিয়ান কেবাসেলে নিজেদের জালে জড়িয়ে দিলে স্কোরলাইন ২-০ হয়।

বিরতির পরপরই বড় জয় নিশ্চিত করে ম্যানচেস্টার সিটি। ৬৩তম মিনিটে ডি ব্রুইনের ক্রস রুখে দিলেও বিপদমুক্ত করতে পারেননি ওয়াটফোর্ড গোলরক্ষক। ফিরতি বলে গোলমুখ থেকে সফরকারীদের জাল কাঁপান সার্জিও আগুয়েরো।

এই জয়ের ফলে ২২ ম্যাচ থেকে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান আরো মজবুত করল ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২৫ পয়েন্ট নিয়ে ওয়াটফোর্ডের অবস্থান দশে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

০৩ জানুয়ারী, ২০১৮ ১৪:১৩ পি.এম