President

মোবাইল অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবা ইজিয়ার (EzzyR) যাত্রীদের জন্য বছরের শেষদিন ধামাকা অফার ঘোষণা করেছে। ‘গুডবাই’ নামের এই অফারে ৩১ ডিসেম্বর রোববার ইজিয়ারের যাত্রীরা ৫০% ছাড় পাবেন। একই সঙ্গে নতুন বছরের প্রথমদিনে ‘ওয়েলকাম’ নামের আরেকটি অফার থাকবে যাত্রীদের জন্য; সেটিও ৫০% ছাড়ের অফার।


চলতি বছরের শেষদিন গুডবাই১৭ (GoodBye17) এবং নতুন বছরের প্রথমদিন ওয়েলকাম১৮ (Welcome18) প্রোমো কোডটি অ্যাপে সেট করে নিতে হবে। এরপরই উপভোগ করা যাবে এই সুবিধা। এছাড়া ইজিয়ারে নিয়মিত অফারগুলো পেতে প্রোমো কোডগুলোতে রয়েছে ভিন্নতা। প্রোমো কোডগুলোর মাধ্যমে তারা সচেতনতামূলক বার্তা সবাই দিচ্ছে। ইজিয়ারের ব্যতিক্রম সেই প্রোমো কোডগুলো- (সেফড্রাইভ) SafeDrive, (নোড্রাগস) NoDrugs, (কিপস্মালিং), KeepSmiling, (সেফইনভারমেন্ট) SaveEnvironment, (সেফওয়াটার) SaveWater, (নোচাইল্ডলেবার) NoChildLabour, (প্রোটেক্ট ওমেন) ProtectWomen সহ নানান সচেতনতামূলক বার্তা দিয়ে প্রোমো কোড। নিয়মিত এই প্রোমো কোডগুলোতে যাত্রীরা পাচ্ছেন ২০ থেকে ২৫% পর্যন্ত ছাড়।


এছাড়া যাত্রীর বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের সঙ্গে রেফারেল কোড শেয়ার করে যে কেউ পাবেন রেফারেল বোনাস। নিয়মিত যাত্রীদের উৎসাহিত করতে ইজিয়ারে রয়েছে নানা ধরনের ছাড়। গুগল প্লে স্টোরে ইজিয়ার দিয়ে সার্চ করলেই পাওয়া যাবে দুটি অ্যাপ। এছাড়া www.ezzyr.com সাইটে প্রবেশ করেও নিবন্ধন করা যাবে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

২৮ ডিসেম্বর, ২০১৭ ১৭:১১ পি.এম