President

শাহরুখ খানের সঙ্গে একটি সিনেমায় অভিনয় করেছিলেন মন্দিরা বেদি। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিতে শাহরুখের বিপরীতে সহ অভিনেত্রী হিসেবে সংস্কৃতিবান আদর্শ ভারতীয় মেয়ের ভূমিকায় অভিনয় করে সাড়া জাগিয়েছিলেন। সেই মন্দিরাকে দেখলে আজ চেনা বড় দায়। সম্প্রতি শরীর গোপন না করে একটি ছবি আপলোড করেছেন মন্দিরা।

ইদানীং নগ্ন ছবি পোস্ট করার ট্রেন্ড চালু হয়েছে বলিউডে। এষা গুপ্তা থেকে শুরু করে জ্যাকি শ্রফ কন্যা কৃষ্ণাও পিছিয়ে নেই। এই সময়ে শুধু একটি সাদা কাপড়ে নিজেকে ঢেকে ছবি তুলেছেন ৪৫ বছর বয়সী মন্দিরা। সেই সাদাকালো স্বচ্ছ সাদা পোশাকের ছবি বর্তমানে উত্তাপ ছড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এককালে ক্রিকেটদুনিয়া মজেছিল তার ধারাভাষ্যে। ছোট ও বড় পর্দায় অভিনয় করেছেন, তবে ধারাভাষ্যকার হিসেবে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও তিনি সেরা। এছাড়া এর আগে বিকিনি পরা ছবি থেকে সমুদ্র সৈকতে উষ্ণতা বাড়ানো- কোনও কিছুই করতে বাকি রাখেননি তিনি। তার প্রজন্মের বহু নায়িকা যখন টিভি সিরিয়ালে মা শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন, তখন সময়ের সঙ্গে তাল মিলিয়েছেন মন্দিরা। শরীরি আবেদনকে বিন্দুমাত্র গোপন করেননি। বরং মেলে ধরেছেন নিজেকে।

সূত্র: ইন্ডিয়া টুডে

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর/এইচ কে

১৫ আগষ্ট, ২০১৭ ১২:৫১ পি.এম