President

সাপ্তাহিক ছুটি আর মহান বিজয় দিবসের ছুটি এক সঙ্গে হওয়ায় কক্সবাজারে পর্যটকের ঢল নেমেছে। অনেক আগে থেকে বুকিং ছিল সব হোটেল। এখানে এসে হৈ চৈ আর আনন্দ করে সময় কাটাচ্ছে তারা। পর্যটকদের নিরাপত্তায় নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা।
গত বৃহস্পতিবার বিকাল থেকে কক্সবাজারে আসতে শুরু করে পর্যটকরা। শুক্রবার থেকে সব হোটেল পর্যটকে পরিপূর্ণ হয়ে যায়। আজ শনিবার বিকালে সৈকতের লাবনী, সুগন্ধা পয়েন্টে গিয়ে দেখা যায় পর্যটকে ভরপুর সৈকত।

খুলনা থেকে আসা পর্যটক দম্পতি নেছার উদ্দিন ফরিদা ইয়াসমিন বলেন, বিয়ের পর প্রথম কক্সবাজার এসেছি। এখানে এসে খুব ভালো সময় কাটাচ্ছি।
কক্সবাজার হোটেল মোটেল ওনার্স অ্যাসোসিয়েশনের সহসভাপতি সাখাওয়াত হোসেন জানান, অনেক আগেই সাড়ে ৪ শতাধিক হোটেল বুকিং হয়ে গেছে। এবারে ব্যবসা ভালো হচ্ছে বলেও জানান তিনি।
কক্সবাজার পর্যটন গলফ মাঠে শুরু হওয়া বাণিজ্য মেলা আর শহীদ দৌলত ময়দানে শুরু হওয়া বিজয় মেলা পর্যটকদের বাড়তি আনন্দ দিচ্ছে বলে জানান পর্যটন ব্যবসায়ী জয়নাল আবেদীন ভুট্টু।
ট্যুরিস্ট পুলিশের সিনিয়র এএসপি রায়হান কাজেমী জানান, আগত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। সৈকতের পাশপাশি সব পর্যটন স্পটে দায়িত্ব পালন করছে ট্যুরিস্ট পুলিশ।


টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

১৭ ডিসেম্বর, ২০১৭ ১২:১৮ পি.এম