President

বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসনের উদ্যোগে আজ শনিবার প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসুচীর সুচনা হয়।

চাঁপাইনবাবগঞ্জ কালেক্টরেট চত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে সুর্যোদয়ের সাথে সাথে সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ, জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলামসহ জেলা মুক্তিযোদ্ধা ইউনিট, জেলা জজশীপ ও চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত, আওয়ামী লীগ, জাসাদ, ছাত্রলীগ, মহিলালীগ, জেলা পরিষদ, সিভিল সার্জন অফিসসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করে। পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।
পরে চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে জেলা প্রশাসনের আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, অভিবাদন গ্রহণ এবং কুচকাওয়াজ প্রদর্শন করা হয়।

এসময় জেলা প্রশাসক মো. মাহমুদুল ইসলাম, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দিন মন্ডল, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রুহুল আমিন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জুসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

পরে জেলা মুক্তিযোদ্ধা সংসদ বনাম জেলা ক্রীড়া সংস্থা একাদশের মধ্যে টি-টুয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতা, শ্যুটিং প্রতিযোগিতা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বিভিন্ন উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা, জেলা প্রশাসন ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার একাদশের মধ্যে ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
সন্ধ্যায় হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।


টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৭:০৪ পি.এম