President

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
আজ শনিবার সাকালে টুঙ্গিপাড়া পৌঁছে নেতৃবৃন্দ পুস্পস্তক অপর্ণ করে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। নেতৃবৃন্দ কিছুক্ষণ বেদীর পাশে নীরবে দাঁড়িয়ে থাকার পর পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

এ সময় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্যাহ, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সংগঠনিক সম্পাদক আ. ফ.ম. বাহাউদ্দিন নাছিম এমপি, খালিদ মাহামুদ চৌধূরী এমপি, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক শেখ আবুল বশার খায়ের, সহ-সভাপতি মোঃ ইলিয়াস হোসেন, ফোরকান বিশ্বাস সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর কেন্দ্রীয় ১৪ দল, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি বিজয় দিবসের শ্রদ্ধ নিবেদন করা হয়।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৬:৫৮ পি.এম