President

আজ ১৬ই ডিসেম্বর, মহান বিজয় দিবস। পৃথিবীর মুক্ত আকাশে বাংলাদেশ নামক একটি স্বাধীনতাকামী পাখির মুক্ত হওয়ার দিন। ৪৫ বছর আগের এই দিনে পরাধীনতার শিকল থেকে আনুষ্ঠানিকভাবে মুক্তিলাভ করে একটি দেশ, বাংলাদেশ।

নানা আয়োজনের মধ্য দিয়ে দোহারের ইকরাশীতে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। বিজয় দিবসের প্রথম প্রহরে দেশাত্মবোধক গান বাজিয়ে কর্মসূচি শুরু করা হয়। ভোরে পতাকা উত্তোলন করে মহান বিজয় দিবস উপলক্ষে জাতির বীর সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে ইকরাশী নবীন সংঘ। এরপর ইকরাশী নবীন সংঘের কার্যালয় থেকে একটি বিজয় র‍্যালী বের করে লক্ষীপ্রসাদ, পালামগঞ্জ ও কাচারীঘাট বাজার পদক্ষিন করে ইকরাশী নবীন সংঘের মাঠে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইকরাশী নবীন সংঘের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাল উদ্দিন আহমেদ সহ নবীন সংঘের কার্যকারী, সাধারণ সদস্য, ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী ও ইকরাশী গ্রামের সর্বস্তরের মানুষ। র‍্যালী শেষে বিজয় দিবস উপলক্ষে সকালে প্রীতি ক্রিকেট ম্যাচ ও বিকেলে ভলিবল খেলা অনুষ্ঠিত হয়। বিজয়ী দুই দলকে ইকরাশী নবীন সংঘ থেকে পুরষ্কার প্রদান করা হয়।


টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এইচ কে/এস আর

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৫:০৪ পি.এম