President

মজার টিভি। ইউটিউবে যাদের নিয়মিত আনাগোনা অবশ্যই তারা প্রায় অনেকেই এই নামটির সঙ্গে পরিচয়। দৈনন্দিন কাজের চাপের পর যখন ইউটিউবে প্রবেশ করেন তখন প্রায় অনেকেই চেষ্টা করেন বিনোদন আর মজার মজার ভিডিওর দেখার জন্য। তবে এই ক্ষেত্রে ফ্যানি ভিডিওর জন্য সেরা বাংলাদেশের ইউটিউব চ্যানেল মজার টিভি।

ইউটিউবে দ্রুত সময়ে জনপ্রিয় পায় ইউটিউব চ্যানেল 'মজার টিভি'। কারণ হিসেবে চ্যানেলটির সিইও মাহসান স্বপ্ন জানান, আমরা ২০১৫ সালের ১৬ আগস্ট মজার টিভির কার্যক্রম শুরু করি। মজার টিভি সকল সময় চেষ্টা করেছে ভাল ভাল ভিডিও দর্শকদের উপহার দেয়ার জন্য। আমাদের কনটেইন গুলো ছিল সময় উপযোগী তাই দর্শকদের কাছেও আমাদের ভিডিও ভাল লেগেছে।
মাহসান স্বপ্ন জানান, বাংলাদেশী ইউটিউবের চ্যানেল হিসেবে 'মজার টিভি' তিন লাখ সাবস্ক্রাইবার অতিক্রম করেছে। গত ৩০ মে মজার টিভিকে ইউটিউব কর্তৃপক্ষ সিলভার প্লে বাটন সম্মাননা প্রদান করেছে। বর্তমানে ৩ লাখ ২ হাজার সাবস্ক্রাইবার রয়েছে মজার টিভির।

তিন লাখ সাবস্ক্রাইবার অতিক্রম উপলক্ষে ইউটিউব দর্শকদের ভিন্ন মাত্রার একটি ভিউজিক ভিডিও উপহার দিতে যাচ্ছে মজার টিভি। চ্যানেলটির সিইও জানান, শীগ্রই ইউটিউব চ্যানেল মজার টিভিতে নতুন মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে।
মিউজিক ভিডিওর নাম 'মন উরু উরু করে রে...'। গানটি গেছেন নাজমুল হোসেন বিধান, মিউজিক দ্বীন ইসলাম শাহরুখ। মিউজিক ভিডিওতে মডেলিং করেছেন মাহসান স্বপ্ন ও তৌহীদা অনয়। নাচে গানে ভরপুর রোম্যান্টিক এই মিউজিক ভিডিওটি ইউটিউব দর্শকদের অনেক ভাল লাগবে বলে আশা প্রকাশ করেন চ্যানেলটির সিইও মাহসান স্বপ্ন। 'মন উরু উরু করে রে...' এটি মজার টিভি চতুর্থ মিউজিক ভিডিও।

প্রসঙ্গত, এরআগে ভ্যালেনন্টাইন ডে উপলক্ষে ‘ক্রাশ খাইসি’ নামের একটি মিউজিক ভিডিও প্রকাশ করে মজার টিভি। ইউটিউব চ্যানেল মজার টিভি'র মোট ১২৪টি ভিডিওর মধ্যে ৩টি বিভিন্ন টাইটেলে মিউজিক ভিডিও প্রকাশ করা হয়। এছাড়াও ফেইসবুক সেলিব্রেটি- অভিনেতা-অভিনেত্রীর সাক্ষাৎকার, মুভি রিভিও, প্রাঙ্ক ও ফ্যানি ভিডিও, শর্ট ফিল্ম প্রকাশ করে আসছে। ইতিমধ্যে মজার টিভির মোট ভিউ এর পরিমাণ ৫কোটি ২৮ লাখ ছাড়িয়েছে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

২০ নভেম্বর, ২০১৭ ১৩:২৫ পি.এম