President

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর তিনি। তার সমসাময়িক অভিনেত্রী-অভিনেতারা ইতিমধ্যে বিয়ে সন্তানের বাবা হয়েছেন।
এমনকি কারও সন্তানের বিয়ের বয়স হয়েও গেছে। কিন্তু তাতে কোনো মাথা ব্যথা নেই তার। এতক্ষণ নিশ্চয়ই আঁচ করতে পেয়েছেন, কথাগুলো বলা হচ্ছে বলিউড সুপারস্টার সালমান খান নিয়ে।

প্রেমের ক্ষেত্রে অবশ্য কোনো আপোষ করেননি সালমান। ৫২ বছরের অতিবাহিত জীবনে অনেকের সঙ্গে প্রেমে জড়িয়েছেন নিজেকে। সেই তালিকায় রয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী ঐম্বরিয়া রাই থেকে শুরু করে ক্যাটরিনা কাইফও। সর্বশেষ রোমানিয়ার মডেল লুলিয়া ভান্তুরের সঙ্গে তার প্রেমের কথা শোনা যায়। এমনকি তার সঙ্গে বাগদান হয়ে গেছে বলেও খবর প্রকাশ পায়। কিন্তু সালমান খান যে সহসায় বিয়ের পিঁড়িতে বসছেন না, তা বোঝা যায় ওই খবর গুজবের পর্যায়ে থেকে যাওয়ার কারণে।

আগামী ২৭ ডিসেম্বর ৫৩ বছরে পা দেবেন সালমান খান। তারপরও বিয়ে নিয়ে কোনো ভাবনা নেই তার। সম্প্রতি একটি টিভি চ্যানেলের মুখোমুখি হয়ে এ বিষয়ে কথা বলেন সালমান। বলিউড সুপারস্টার বলেন, মানুষ আমাকে এবং আমার বিয়ে উদ্বিগ্ন-এটি ভাবলে আমার খুব ভালো লাগে। আমি সত্যি বলছি, আমি কবে বিয়ে করব সেই প্রশ্নের কোনো উত্তর নেই আমার কাছে। আমাকে ঘুরিয়ে প্রশ্ন করলেও আমি হ্যাঁ কিংবা না, কোনো উত্তরই দিতে পারব না।

তবে লুকিয়ে লুকিয়ে কিছু করবেন প্রতিশ্রুতি দিয়ে সালমান খান বলেন, যদি বিয়ে হওয়ার হয় হবে, যদি না হওয়ার- হবে না। তবে আমার প্রতি মানুষের ভালোবাসা নিয়েই আমি অত্যন্ত খুশি ও সুখী।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

১৬ নভেম্বর, ২০১৭ ১১:৩১ এ.ম