President

গুরুতর অসুস্থ চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । বেলা ৩ টার দিকে স্কয়ার হাসপাতালের একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে মহিউদ্দিন চৌধুরীকে চট্টগ্রাম থেকে নিয়ে যাওয়া হয়।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী সাংবাদিকদের জানিয়েছেন,স্কয়ার হাসপাতালের চিকিৎসকদের পর্যবেক্ষণের পর সেখানেই মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসা হবে, নাকি উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়া হবে সেই সিদ্ধান্ত গ্রহণ করা হবে।
তিনি আরো বলেন, বাবার সুস্থতা ও সুচিকিৎসার জন্য যে কোনো ত্যাগ স্বীকারে আমরা প্রস্তুত। বাবার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

এর আগে শনিবার রাত সোয়া ১০ টার দিকে হঠাৎ অসুস্থতাবোধ করলে নগরীর একটি বেসরকারি হাসপাতালে মহিউদ্দিন চৌধুরীকে ভর্তি করা হয়। ডাক্তাররা তার শারীরিক অবস্থা দেখে নিবিড় পরিচর্যা কেন্দ্র-আইসিইউতে স্থানান্তর করেন।

উল্লেখ্য মহিউদ্দিন চৌধুরী দীর্ঘদিন থেকে কিডনিতে সমস্যায় ভুগছেন। তাছাড়াও পা দুটো দুর্বল। শরীর উপরের দিকে ভারি এবং নিচের দিকে হালকা হয়ে গেছে। দীর্ঘদিন ধরে হার্টের সমস্যা, ডায়াবেটিক,রক্তচাপসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছেন তিনি।একাধিক বার তার ওপেন হার্ট সার্জারি হয়েছে। অনেকটা মনের জোরেই চলছিলেন বর্ষীয়ান এ নেতা।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

১২ নভেম্বর, ২০১৭ ১৮:১৯ পি.এম