President

বর্তমানে বাংলাদেশে নতুন নতুন ইউটিউবার ও ইউটিউব চ্যানেলের সংখ্যা বেড়ে চলেছে। সেই ভিড়ে অনেক টা দ্রুত সময়ে ইউটিউব দর্শকদের মনে স্থান করে নিয়েছে ইউটিউবার ইয়াসিন ইরন্য। এমনটাই প্রমাণ পাওয়া গেল ২০ হাজার সাবস্ক্রাইবার উপলক্ষে গত শুক্রবার বিকেলে (১০ নভেম্বর) রমনা পার্কে আয়োজন করা গেট টুগেদারে। রাজধানী ঢাকা ছাড়িয়ে চাঁদপুর, কুমিল্লা, নোয়াখালী ও চট্টগ্রাম থেকে এসে গেট টুগেদারে অংশ নিয়েছেন বেশ কয়েকজন প্রাঙ্ক ভাইরাসের শুভাকাঙ্ক্ষী।

গেট টুগেদার শেষে ইউটিউব চ্যানেল প্রাঙ্ক ভাইরাস'র প্রতিষ্ঠাতা ও সিইও ইউটিউবার ইয়াসিন ইরন্য বলেন, প্রাঙ্ক ভাইরাসের শুভাকাঙ্ক্ষীরা আমাদের এতটা ভালোবাসেন তা জানা ছিল না। আমরা কোনদিনো ভাবি নাই এত এত মানুষ আমাদের সাথে দেখা করতে আসবে এবং সাথে আবার গিফট নিয়ে আসবে। এটা কল্পনার বাহিরে ছিল। সবাইকে অনেক অনেক ধন্যবাদ এত কষ্ট করে দূর-দূরান্ত থেকে আসার জন্য।

তিনি আরও বলেন, আমাদের কথা অনুযায়ী গেট টুগেদার অনুষ্ঠান থেকে কুইজ বিজয়ী ৫জন নতুন মেম্বার নিয়েছি। খুব শীগ্রই তাদের নিয়ে আমরা নতুন ভিডিও নির্মাণ করবো।

এছাড়াও প্রাঙ্ক ভাইরাস টিমের সদস্য রিফাত, আনিশা, আরিফ, তানহা, শাহ্‌ আলম, অনিক, হাসান, লাবণী, লিংকন সরকারকে অনেক ধন্যবাদ জানাই। যারা আমাকে সকল সময় সাপোর্ট না করলে হয়তো মানুষের এত ভালবাসা পাওয়া সম্ভব হতো না। ভবিষ্যতে প্রাঙ্ক ভাইরাস আরও নতুন নতুন ভাল শর্ট ফিল্ম ও ভিডিও ইউটিউব দর্শকদের উপহার দিবে। আশা করবো সকলে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইবার করে আমাদের আরও অনুপ্রেরণা দিবেন।

প্রাঙ্ক ভাইরাসের ইউটিউব চ্যানেল https://www.youtube.com/PrankVirus

প্রাঙ্ক ভাইরাসের ফেইসবুক পেইজ https://www.facebook.com/virus.prank/

 

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

১২ নভেম্বর, ২০১৭ ০২:৩৮ এ.ম