President

চট্টগ্রাম চেম্বার অব কমার্স ও সোসাইটি অব চিটাগং আইটি প্রফেশনালসের উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপী আইটি ফেয়ারে অংশগ্রহণ করেছে চট্টগ্রামের ক্যারিয়ার ও এডুকেশনাল রিসার্চ সংগঠন ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব (ডিইসি)।

তিন দিন ব্যাপী এ মেলায় চট্টগ্রামের সকল শিক্ষার্থী ও চাকরি প্রত্যাশীরা তাদের সিভি এই ক্লাবের মাধ্যমে শুদ্ধ ও।নির্ভুল করানোর সুযোগ পাবেন। তাছাড়া ও শিক্ষার্থীদের মোটিভেশন প্রদান, তাদের ক্যারিয়ার দিকনির্দেশনাও পাওয়া যাবে ক্লাবের কর্মকর্তাদের থেকে।

ক্লাবের স্কিল ডেভলাপমেন্ট সেলের উদ্যোগে মেলায় উপস্থিত ছিলেন ক্লাবের প্রেসিডেন্ট সোমেন কানুনগো, ক্লাবের মেন্টর এহতেশামুল হক, কো-অর্ডিনেটর লোপামুদ্রানন্দী, সোশ্যাল মিডিয়া অফিসার আসিফ, ট্রেজারার নাসরিন আক্তার, অফিস কো-অর্ডিনেটর সায়মা খন্দকার নমি, প্রেস ও মিডিয়া অফিসার আকমাল হোসেন সহ ক্লাবের অন্যান্য কর্মকর্তাগন।

ক্লাবের প্রেসিডেন্ট সোমেন বলেন, দেশে অনেক ফ্রেশার কিংবা চাকরি প্রত্যাশী আছেন যারা তাদের ভুল সিভি বানানোর ফলে কিংবা ছোট ভুলের জন্য চাকরি থেকে বঞ্চিত হন। তাই আমরা দায়িত্ব নিয়ে দেশ সেরা কর্পোরেট এইচআরদের সাথে নিয়ে সিভি জমাকারীদের সিভি নির্ভুল ও গুছিয়ে দেয়ার পর তাদের ফেরত দিবো।

তিনি আরো বলেন, মেলায় এখন পর্যন্ত অনেক সাড়া পেয়েছি এবং আগামী দুই দিন ও ভালো সাড়া পাবো আশা করি।

সিভি জমা দিতে আশা একজন বলেন, আমার দেখা চট্টগ্রামের ব্যতিক্রমী ক্লাব যারা প্রতিনিয়ত নিত্যনতুন ইভেন্ট নিয়ে শিক্ষার্থীদের পাশে দাঁড়ায় এবং আজকের এ উদ্যোগ ও সম্পূর্ণ ব্যতিক্রমী ও আমাদের জন্য উপকারী।

উল্লেখ্য শনিবার (১১ নভেম্বর) ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু সম্মেলন কক্ষে তিনদিন ব্যাপী আইটি মেলার আয়োজন করা হয়। প্রত্যেকদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মেলা চলবে। সেন্টারের নিচ তলায় এই মেলা অনুষ্ঠিত হচ্ছে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

১২ নভেম্বর, ২০১৭ ০১:২১ এ.ম