President

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারের গণতান্ত্রিক উদার আচরণকে দুর্বলতা বলে ভাববেন না।

শনিবার বিকালে গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে এক জনসভায় তিনি এ কথা বলেন।

কাদের বলেন, বিএনপির ক্ষমতায় আসা মানে আগুন, সন্ত্রাস, লুটপাট, আবারও জঙ্গিবাদের প্রবল উত্থান।

তিনি বলেন, বিএনপি নেত্রী আন্দোলনের ডাক দিয়ে টেমস নদীর পাড়ে সাড়ে তিন মাস কাটিয়ে এলেন। বিদেশে বসে আন্দোলনে ডাকলে সফলতা আসে না। বিএনপি নেতারা ঘরে বসে মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজান। আন্দোলনের ডাক দিতে গিয়ে বলেন এ বছর না পরের বছর।

গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে জনসভাটির আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরও বলেন, বিএনপির আন্দোলনের ডাক দুরাশায় পরিণত হয়েছে। বিএনপি গত সাড়ে আট বছরে সাড়ে আট দিনও মাঠে নামতে পারেনি। ৫০০ সদস্যের কেন্দ্রীয় কমিটি এখনও পূর্ণাঙ্গ করতে পারেনি।

তিনি বলেন, বিএনপি নেতারা অভিযোগ করেন প্রধান বিচারপতিকে আমরা বিদেশে পাঠিয়ে দিয়েছি। আপিল বিভাগের বিচারপতিরা রাষ্ট্রপতিকে বলেছেন তারা প্রধান বিচারপতির সঙ্গে একই বেঞ্চে বসবেন না। এখানে সরকারের কি দোষ?

জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আকম মোজাম্মেল হকের সভাপতিত্বে এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় জনসভায় বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, সিমিন হোসেন রিমি এমপি, মো. জাহিদ আহসান রাসেল এমপি, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, গাজীপুর মহানগর আওয়ামী লীগ নেতা এসএম মোকছেদ আলম, কাজী ইলিয়াস, অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, জেলা যুবলীগ আহ্বায়ক এসএম আলতাব হোসেন, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, যুবলীগ নেতা সেলিম আজাদ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপ প্রমুখ।


টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

১২ নভেম্বর, ২০১৭ ০১:০৩ এ.ম