President

একসময় রূপালি পর্দায় বছরের পর বছর ঝড় তুলেছিলেন তিনি। তারপর একসময় চিরাচরিত নিয়মে ঘরকন্নায় মন দিলেও তাকে কিন্তু ভুলে যায়নি তার অগণিত ভক্ত।

তাই তো তাদের টানে ফের তাকে দেখা দিতে হয় সিলভার স্ক্রিনে। এমনকি বিজ্ঞাপনে এখনও তিনি হাজির হলেই থমকে যেতে বাধ্য হয় দর্শকরা। তিনি করিশমা কাপুর।

তবে এত কিছুর মাঝে দাম্পত্য জীবনের জন্য বারবারই খবরের শিরোনামে এসেছে তার নাম। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর নিজের স্রোতেই গা ভাসিয়েছিলেন লোলো। কিন্তু পাবলিক ফিগার হলে ভালোর সঙ্গে সঙ্গে চলে আসে বিড়ম্বনাও। আর তেমনটাই বোধ হয় হচ্ছে আবারও।

শোনা যাচ্ছে, আবারও নাকি সাতপাকে বাঁধা পড়তে পারেন অভিনেত্রী ববিতার বড় মেয়ে। আর এরই মধ্যে সন্দীপ তোষনিওয়ালার (যাকে করিশমার বয়ফ্রেন্ড বলে মনে করা হয়) বিবাহ বিচ্ছেদ হওয়ায় সমগ্র বিষয়টি মাথাচাড়া দিয়ে উঠেছে।

সূত্র অনুযায়ী, করিশমা গত তিন বছর ধরে দিল্লির এক ব্যবসায়ী সন্দীপ তোষনিওয়ালাকে ডেট করছেন।

এদিকে এরইমধ্যে সন্দীপের তার স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়। তাই সন্দীপ-করিশমার সম্পর্ক নিয়ে নতুন করে কৌতূহলি হয়ে উঠেছে অনেকেই। বিভিন্ন পার্টিতে যত দেখা গিয়েছে তাদের ততই ডালপালা ছড়িয়েছে মুখরোচক গল্প। তাই তাদের বিয়ে হতেও যে আর বেশিদিন বাকি নেই, সেই কথা যে বি-টাউনে ছড়াবে এ আর আশ্চর্যের কি।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

১০ নভেম্বর, ২০১৭ ১০:৩০ এ.ম