President

নরসিংদীতে যাত্রা শুরু করেছে ‘নরসিংদী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’। এতে সভাপতি হিসেবে এনটিভির নিজস্ব প্রতিবেদক বিশ্বজিৎ সাহা ও সাধারণ সম্পাদক হিসেবে মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি বদরুল আমীন চৌধুরীকে নির্বাচিত করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে শহরের চিয়াংরাই চায়নিজ রেস্তোরাঁয় টেলিভিশন সাংবাদিকদের উপস্থিতিতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ সময় নরসিংদী জেলার সব ইলেকট্রনিক গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় নরসিংদী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচনে নয় সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

নরসিংদী প্রেসক্লাবের সভাপতি ও আরটিভির নিজস্ব প্রতিবেদক মোর্শেদ শাহরিয়ারের সভাপতিত্বে সভায় সর্বসম্মতিক্রমে বিশ্বজিৎ সাহাকে সভাপতি ও বদরুল আমীন চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

কার্যকরী কমিটির সহসভাপতি পদে মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি আইয়ুব খান সরকার, কোষাধ্যক্ষ পদে একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে নিউজ টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক সুমন বর্মণ, কার্যনির্বাহী সদস্যপদে সময় টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান পিয়াল, জিটিভির জেলা প্রতিনিধি শ্যামল মিত্র ও ডিবিসি টিভির জেলা প্রতিনিধি তোফায়েল আহমেদ স্বপনকে নির্বাচন করা হয়।

এ ছাড়া সব টেলিভিশন প্রতিনিধিদের সংঘের সাধারণ সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

০৮ নভেম্বর, ২০১৭ ১৪:২১ পি.এম