President

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ। রাজস্ব খাতভুক্ত অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার পদে একজন এবং অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর পদে সাতজন অস্থায়ীভাবে প্রকৃত বাংলাদেশি নাগরিককে নিয়োগ দেওয়া হবে।

অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার

আগ্রহী প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ বা স্নাতকোত্তর পাস হতে হবে। এ ছাড়া সংশ্লিষ্ট কাজে ন্যূনতম দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৪০ শব্দ গতি এবং কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। শিক্ষাজীবনে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।

অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর

আবেদনকারীদের যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। কম্পিউটার পরিচালনায় ওয়ার্ড প্রসেসিংসহ ই-মেইল, ফ্যাক্স পরিচালনায় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ গতি থাকতে হবে।

বয়স

আগামী ১ জুলাই ২০১৭ তারিখের মধ্যে আগ্রহী প্রার্থীদের বয়স ৩০ বছর এবং বিভাগীয় প্রার্থীদের বয়স ৩৫ বছর হতে হবে।

বেতন

অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার পদে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা এবং অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর পদে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তি অনুযায়ী প্রয়োজনীয় কাগজপত্রের মাধ্যমে ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তা, বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, ই-১২/এ আগারগাঁও শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর ডাকযোগ আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ১৬ জুলাই ২০১৭।

সূত্র : বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের ওয়েবসাইট www.baera.gov.bd

২০ জুন, ২০১৭ ১৩:৪৪ পি.এম