President

৪১ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষায় অংশগ্রহণকারী পতেঙ্গা এলাকার শিক্ষার্থীদের জন্য দুইদিনব্যাপী ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা করা হয়। গত ২৬ও ২৭ অক্টোবর সি ও ডি ইউনিটের পরিক্ষার জন্য এ বাসের ব্যবস্থা করা হয় বলে জানা যায় আয়োজকদের থেকে। পতেঙ্গা, সিমেন্ট ক্রসিং, স্টিল মিল, বন্দরটিলা, ফ্রি-পোর্ট সহ অন্যান্য এলাকার ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বাসের সুবিধা ব্যবহার করেন।

ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য মোঃ আলমগীর আলমের আর্থিক সহায়তায় দুইদিনব্যাপী বাসের ব্যবস্থা করা হয়। আলমগীর বলেন, প্রত্যেক বছর পতেঙ্গা ও এর আশেপাশের এলাকা থেকে শতাধিক শিক্ষার্থী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষায় অংশগ্রহণ করে থাকে। তৎমধ্যে অনেক শিক্ষার্থী চান্স পেয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত হচ্ছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভর্তিচ্ছুক শিক্ষার্থীরা চবিতে ছুটে আসায় দেখা দেয় চরম পরিবহন সংকট। এ কারণে দুর্ভোগে পড়তে হতো শহরের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের। এবার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ফ্রি বাস সার্ভিস দেয়ায় শিক্ষার্থী ও অভিভাবকরা চিন্তামুক্ত।

পরিক্ষার্থীদের বাস সার্ভিসে আরো সহযোগিতা করেন,দক্ষিণ পতেঙ্গা ছাত্রলীগ এর আহবায়ক কামরুল হাসান সোহেল,যুগ্ম আহবায়ক রনি চৌধুরী, স্থানীয় ছাত্রলীগ কর্মী নিজাম,জাহিদুল ইসলাম, নাসির উদ্দিন রানা, হাসান মাহমুদ, সুফিয়ান আলম, আশিকুল ইসলাম, জুনায়েদ রাসেল, ঋত্বিক বাবু সহ অন্যান্যরা।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

২৮ অক্টোবর, ২০১৭ ১৫:৫৭ পি.এম