President

জনপ্রিয় নির্মাতা দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘চল পালাই’ ছবিটি সারাদেশে মুক্তি পাচ্ছে ৮ ডিসেম্বর। নির্মাতা দেবাশীষ মুক্তির তারিখ সম্পর্কে নিশ্চিত করছেন।

নির্মাতা দেবাশীষ বিশ্বাস জানান, গত বছরের শুরুতে একটি বিপদজনক সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার কমফোর্টেবল জোন রোমান্টিক-কমেডি থেকে বেরিয়ে এসে একটি থ্রিলার সিনেমা বানাব। ‘চল পালাই’ তারই সিদ্ধান্তের ফসল। বাকিটা ছবি দেখার পর দর্শকরাই ভালো বলতে পারবেন।

তিনি বলেন, ‘এই বছরের সবচেয়ে হিট আইটেম গান হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির টিকাটুলির মোড়ে। এরপর দ্বিতীয় হিট আইটেম গান হবে ‘চল পালাই’ ছবির এই আইটেম গানটি। আইটেম গানে কণ্ঠ দিয়েছেন মুন। সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। ছবির অন্যান্য গানে আরো দুজন সংগীত পরিচালনা করেছেন। তারা হলে নাদিম ও কিশোর।’ছবিটি নির্মিত হয়েছে রোমান্টিক ত্রিলার গল্পের আদতে।‘

‘চল পালাই’ ছবিতে অভিনয় করেছেন শিপন মিত্র, শাহ রিয়াজ, তমা মির্জা প্রমুখ। এরই মধ্যে ছবির শুটিং হয়েছে। আগামী সপ্তাহেই ‘চল পালাই’ সেন্সরে জমা পড়বে বলে জানা গেছে। একটি আইটেম গান ‘চল পালাই’ ছবিতে নতুন করে সংযোজন করা হচ্ছে। ২৯ ও ৩০ অক্টোবর এর শুটিং হবে জানান নির্মাতা দেবাশীষ বিশ্বাস। ‘চল পালাই’ প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস, পরিবেশনা করবে গীতি চিত্রকথা। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নির্মাতা নিজেই।


টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

২৫ অক্টোবর, ২০১৭ ১৭:২২ পি.এম