President

'ঢাকা অ্যাটাক' নিয়ে এখন সরগরম সিনেমা হল। ছবিটিতে অভিনয় করে প্রশংসিত হচ্ছেন আরিফিন শুভ।
তবে 'হেয়ার স্টাইল' নিয়ে সমালোচনার মধ্যে পড়েছেন তিনি।

সম্প্রতি আরিফিন শুভ এক ভিডিও বার্তায় বলেন, দুই বছর ধরে ঢাকা অ্যাটাকের শুটিং হয়েছে। পরিকল্পনা মাফিক নির্ধারিত সময়ে কাজ শেষ করা যায়নি। এ কারণে হেয়ার স্টাইলের ধারাবাহিকতা ধরে রাখা যায়নি।

দর্শকের কাছে ক্ষমা চেয়ে শুভ বলেন, প্রথমে আমার পক্ষ থেকে ক্ষমা চাইছি। কারণ একজন অভিনয় শিল্পী হিসেবে এটা প্রথমত আমার ভুল। এর দায়ভার আমার কাঁধে নিলাম। আমি সমগ্র দেশবাসী ও দর্শকের কাছে ক্ষমাপ্রার্থী। যারা ঢাকা অ্যাটাক দেখেছেন, দেখতে যাচ্ছেন ও দেখার পরিকল্পনা করছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাই।
সবার কাছে আমি চিরকৃতজ্ঞ।

দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনী লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার।

যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

আরিফিন শুভ ছাড়াও ঢাকা অ্যাটাক সিনেমায় অভিনয় করেছেন মাহিয়া মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, মোহাম্মদ আলী হায়দার, নিকোল মন্ডল। বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, আলমগীর ও শিপন মিত্র।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

১৫ অক্টোবর, ২০১৭ ২২:০৯ পি.এম