President

নওগাঁয় জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা হয়েছে। সোমবার সকালে পুলিশ লাইন্স ড্রিল সেডে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রকিবুল আকতার, ডিএসবির সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হোসেন, পত্নীতলা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ তারেক জোবায়ের, সহকারি পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মতিয়ার রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

পুলিশ সুপার, বিদায়ী (পিআরএল) কনস্টেবল/৯৬৭ মোঃ আনিছুর রহমানকে সন্মাননা স্মারকসহ উপহার সামগ্রী প্রদান করেন। এরপর সেপ্টেম্বর/২০১৭ মাসের মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেফতার ও অন্যান্য ক্ষেত্রে প্রশংসনীয় ভূমিকা পালনের জন্য জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (মান্দা থানার) মোঃ আনিছুর রহমান, শ্রেষ্ঠ্র গ্রেফতারকারী রানীনগর থানার এসআই মোঃ শফিকুর রহমান, পত্নীতলা থানার এসআই মোঃ আরিফুল ইসলাম, শ্রেষ্ঠ উদ্ধারকারী জেলা গোয়েন্দা শাখার এএসআই মোঃ মিজানুর রহমান ও নওগাঁ সদর মডেল থানার এএসআই মোঃ আহসান হাবীব, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার সার্জেন্ট মোঃ রমজান আলী এবং টিম ওয়ার্কের মাধ্যমে ভাল কাজ করায় মান্দা থানার এসআই মোঃ মজিবুর রহমান, মোঃ আমিনুল ইসলাম, এসআই মোঃ মতিউর রহমান, এসআই মোঃ সাইফুল ইসলাম, এএসআই মোঃ রবিউল ইসলাম, এএসআই আশীষ সরকার, এএসআই মোঃ মশিউর রহমান ও কিডনী পাচারকারী সদস্যদের গ্রেফতার করায় সিআইডি ইন্সপেক্টর মোঃ শহীদুল ইসলাম, এসআই রহিমা খাতুন, কনস্টেবল সাদ্দাম হোসেনদেরকে আর্থিক পুরষ্কার প্রদান করেন। সব শেষে সুযোগ্য পুলিশ সুপার, নওগাঁ আইন-শৃঙ্খলা সমুন্নত রাখার পাশাপাশি বিভিন্ন দিক নির্দেশনা এবং সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।

এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জ ও তদন্ত, নওগাঁ সহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স এবং নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

১০ অক্টোবর, ২০১৭ ০০:০২ এ.ম