President

এই তো, কিছুদিন আগেই কন্ঠশিল্পী ধ্রুব গুহ কোটিপতি হলেন। তবে অর্থের হিসেবে কোটিপতি নয়। হয়েছেন দর্শক-শ্রোতার ভালোবাসায়। তার ‘যে পাখি ঘর বোঝেনা’ গানটি কিছুদিন আগেই এক কোটিরও বেশি দর্শক-শ্রোতার মন জয় করেছিলো। ভালোবাসার সেরাতে এখনো চলছে। দিন দিন বেড়েই চলছে এই গানের দর্শক-শ্রোতার সংখ্যা। এবার এই সংগীতশিল্পীর আরো একটি গানের দর্শক-শ্রোতা এখন এক কোটি পেরিয়ে ক্রমশ উঠছে উপর দিকে!

৩০ অক্টোবর তার ‘শুধু তোমার জন্য’ গানটি এক কোটি ভিউ অতিক্রম করে। এটি ধ্রুব গুহ’র প্রথম গান। এই গানটি দিয়েই সঙ্গীত জীবনে পা রাখেন তিনি। শুধু শিল্পীর নিজেরই নয়, এই গানের মডেল সিয়াম এবং শাহ্তাজেরও প্রথম কোন মিউজিক ভিডিও এটি। ২০১৫ সালের ১লা জানুয়ারী সিনেআর্ট প্রডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় গানটি। প্রিন্স রুবেলের কথা ও সুরে গানটির সঙ্গীতায়জন করেছেন তরিক আল ইসলাম। পুরান ঢাকার মনোরম লোকেশনে ধারনকৃত এই গানটির মিউজিক ভিডিও নির্মান করেন শুভব্রত সরকার (সিনেআর্ট প্রডাকশন)।

জীবনের প্রথম গান এবং ২য় বারের মতো কোন গানের এক কোটি ভিউ অতিক্রম, এ নিয়ে উচ্ছ্বাসিত ধ্রুব গুহ। তার ভাষ্যে- প্রকৃতপক্ষে আমার সন্তুষ্টি আর প্রাপ্তি হলো আমার গানটি কোটি মানুষের হৃদয় স্পর্শ করেছে। সত্যিই আনন্দ-উচ্ছাস আজ বাধ ভেঙেছে। ‘শুধু তোমার জন্য’ শুধু একটি গানই নয়, এই গানের মধ্যে লুকিয়ে ছিলো সঙ্গীতের প্রতি আমার ভালোবাসা, আমার স্বপ্ন। আর দর্শক- শ্রোতাদের এই নি:স্বার্থ ভালোবাসা বাড়িয়েছে সঙ্গীতের প্রতি আমার দায় বদ্ধতা। এই অর্জন সংশ্লিষ্ট সবার। ভালোবাসা ও কৃতজ্ঞতা সব শ্রোতার প্রতি। আশা করছি সামনে আরও ভালো কাজ তাদের উপহার দিতে পারবো।


টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

০৩ অক্টোবর, ২০১৭ ১৩:৫৬ পি.এম