President

সৌদি আরবের জেদ্দায় অবস্থিত বাংলাদেশ দূতাবাসের কূটনৈতিক কাউন্সিলর ও কার্যালয় প্রধান আজিজুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চল।

সোমবার জেদ্দার হোটেল লিমার ইন্টারন্যাশনালে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দূতাবাসে চাকরির মেয়াদ শেষে আজিজুর রহমান দেশে ফিরছেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন চ্যানেল ২৪’র প্রতিনিধি সৈয়দ আহমেদ ভূঁইয়া। শুভেচ্ছা বক্তব্য দেন আরটিভির জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জ্বল।

রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এমওয়াই আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এফএম বোরহান উদ্দিন।

বাহার উদ্দিন বকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর শ্রম আমিনুল ইসলাম,কনসাল মোস্তফা জামিল।

বক্তব্য দেন সাজেদুল ইসলাম,সেলিম আহমেদ,সৈয়দ আহমেদ,মোহাম্মদ ফিরোজ,মোবারক হোসেন,রঞ্জু আহমেদ,আল মামুন শিফন,আনোয়ার হোসেন রাজু,হাসান মোরশেদ মুরাদ, আশিক আলাইহি,রাশেদ হোসেন।

অনুষ্ঠানে এফএম বোরহান উদ্দিন বলেন,সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। তাই আপনারা বিদেশের মাটিতে নিজের কর্মের মাঝেও প্রবাসী বাংলাদেশী শ্রমিকদের কর্মকাণ্ডের সফলতা তুলে ধরছেন সত্যিই প্রশংসনীয়।

সৌদি সরকারের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে সৌদি আরব ও বাংলাদেশের ভাবমূর্তি রক্ষা করে প্রতিবেদন করার আহ্বান জানান।

অনুষ্ঠানের সভাপতি বলেন, ‘আমরা যাঁকে সংবর্ধনা দিচ্ছি, তিনি আমাদের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। তাঁর সহযোগিতা না পেলে এখানে সাংবাদিকতা করা আমাদের জন্য কষ্টদায়ক হত।’

শেষে বিদায়ী কাউন্সিলর আজিজুর রহমানকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

২৮ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:১২ পি.এম