President

দুটি রোহিঙ্গা শিশু দত্তক নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন বাংলাদেশি অভিনেত্রী মিষ্টি জান্নাত। সম্প্রতি নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এমন ইচ্ছার কথা জানান নায়িকা।
এ ব্যাপারে মিষ্টি জান্নাত বলেন, রোহিঙ্গা শরণার্থীদের মানবেতর জীবন তাঁকে স্পর্শ করেছে। আর এ জন্যই এ উদ্যোগ। তবে শুধু ইচ্ছে থাকলে তো হবে না। আইনি কোনো জটিলতা আছে কি না সেটাও ভেবে দেখতে হবে।

তিনি বলেন, আমি দুটি বাচ্চা নিয়ে তাদের পড়াশোনা ও ভালোভাবে থাকার ব্যবস্থা করতে চাই। আমাদের বাসায় আব্বু ও আম্মু ছাড়া তো কেউ নেই। বাচ্চারা থাকলে নিজেদেরও ভালো লাগবে। সবকিছুর আগে তো আমরা মানুষ। মূলত নিজের দায়িত্ববোধ থেকে এ ইচ্ছা আমার।
আমার দেখাদেখি হয়তো অনেকেই এগিয়ে আসবেন বলেও আশা প্রকাশ করেন মিষ্টি। তিনি জানান, বিষয়টি নিয়ে কক্সবাজারের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে তিনি যোগাযোগ করেছেন। শিগগিরই এটি ফলপ্রসূ হবে বলে আশা করছেন মিষ্টি।
উল্লেখ্য, চলচ্চিত্র জগতে মিষ্টি জান্নাত হিসেবে পরিচিত এ নায়িকার পুরো নাম জান্নাতুল ফেরদৌস মিষ্টি। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে রূপালী পর্দায় অভিষেক হয় এ মডেল ও অভিনেত্রীর। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘তুই আমার রানি’ এবং তামিল ও ভোজপুরি ‘রংবাজ খিলাড়ি’তেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে মিষ্টির একটি নতুন ছবি ‘তুই আমার’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর

২৪ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৪৭ এ.ম