President

ভারতের কলকাতার সিরিটি শ্মশানের কাছে প্রকাশ্য রাস্তায় শ্লীলতাহানির শিকার হয়েছেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র।

সোমবার রাতে হঠাৎ তার গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে এক যুবক। তার অভিযোগ অভিনেত্রীর গাড়ি তাকে ধাক্কা মেরেছে। এরপরই অভিনেত্রীর উপর চড়া হলে শ্লীতহানির ঘটনা ঘটে।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ওই ঘটনায় বেহালা থানায় অভিযোগ দায়ের করেছেন কাঞ্চনা। ইতোমধ্যেই দুজনকে গ্রেফতার করেছে বেহালা থানার পুলিশ।

অভিনেত্রী কাঞ্চনা মৈত্র জানান, সোমবার রাতে সিরিটির পাশ দিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। বাড়ির ফেরার পথে তার গাড়ির সামনে এসে পড়ে তিন যুবক। তাদের দাবি কাঞ্চনার গাড়ি তাদের ধাক্কা মারে। কোথাও একটা ভুল বোঝাবুঝি হয়েছে বলে ক্ষমা চান অভিনেত্রী। কিন্তু মদ্যপ ওই যুবকেরা কোনো কথা না শুনে কাঞ্চনা ও তার ড্রাইভারকে গালিগালাজ শুরু করে। এরপর তারা অভিনেত্রীর গাড়ি ঘিরে ধরে ও গাড়ির চাবি কেড়ে নেয়। অভিনেত্রী ও তার ড্রাইভার কার্যত শারীরিক নিগ্রহের শিকার হন।

তাদের সঙ্গে রফা করতে চেয়ে অভিনেত্রীকে কান ধরে উঠাবসা করতে বলে তিন যুবক। মদ্যপ অবস্থায় তারা চড়াও হয় অভিনেত্রীর ড্রাইভারের উপর। অভিনেত্রীকে হুমকি দেওয়া হয়। যে কোনো থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেও কিছুই করতে পারবেন না কাঞ্চনা। চিৎকার করে সাহায্য চাইলেও পথচলতি কারও সাহায্য পাননি তিনি। প্রতিদিনই খবরের শিরোনামে উঠে আসছে শ্লীলতাহানির খবর। এবার কলকাতার জনবহুল প্রকাশ্যে রাস্তাতে শ্লীলতাহানির শিকার হতে হলো জনপ্রিয় অভিনেত্রীকে।

পেশাগত কারণে প্রায় দিনই রাতে শুটিং সেরে ওই রাস্তা দিয়েই তাকে বাড়ি ফিরতে হয়। তাই কিছুটা আতঙ্কিত হলেও দমে যাওয়ার পাত্রী তিনি নন। কারণ কাঞ্চনা মনে করেন ভয় পেয়ে পিছিয়ে গেলে কলকাতার কোনো রাস্তা দিয়েই আর চলাচল করা যাবে না।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর/এইচ কে

১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:৫২ পি.এম