President

যৌনতা মানব জীবনের একটি আদি এবং গুরুত্বপূর্ণ বাসনা। তবে সবার যৌন পছন্দ একরকম নয়। ব্যক্তিভেদে এর ভিন্নতা দেখা যায়। তবে জন্মরাশির মাধ্যমেই জানতে পারবেন আপনার জীবনে কতজন যৌনসঙ্গীর আগমন ঘটবে! অবাক হওয়ার মতোই ঘটনা বটে!
এক জরিপে জানা গেছে প্রতিটা রাশির জাতক-জাতিকার সাথেই যুক্ত রয়েছে তার জীবনে যৌনসঙ্গীর সংখ্যার ব্যাপারটি। তাহলে আসুন জেনে নেই, কোন কোন রাশির

জাতক-জাতিকা কতজন করে যৌনসঙ্গী পাচ্ছেন-
মেষ রাশি: মেষ রাশিরা প্রচণ্ড অস্থির হলেও, ভীষণ আত্মবিশ্বাসী। এরা কারো প্রতি আকৃষ্ট হলে সাধারণত অ্যাপ্রোচের ক্ষেত্রে দ্বিতীয়বার ভাবেন না। স্বভাবের সাথে সাথে যৌনতার বিষয়েও অস্থিরতার কারণে এদের যৌনসঙ্গীর সংখ্যা ৫ থেকে ৬ জন হয়ে থাকে।
বৃষ রাশি: বৃষরা ভালোবাসতে ভালোবাসেন। প্রেমের ক্ষেত্রে তারা ভীষণ বিশ্বস্ত হয়ে থাকেন ফলে সম্পর্কের ব্যাপারে সর্বদা এক ধরণের অধিকার খাটান। বৃষদের যৌনসঙ্গীর সংখ্যা ২-৩ এর মধ্যে থাকে।
মিথুন রাশি: মেষ এর মতো মিথুনও কিছুটা অস্থির প্রকৃতির ফলে একই মিথুন জাতক বা জাতিকার মধ্যে দুটি বিপরীতমুখী সত্তা কাজ করে। এমনকি যে কোনো বিষয়ে সিদ্ধান্ত নিতেও বেগ পেতে হয় তাদের। অস্থিরতার জন্যই কিনা, মিথুনরা অন্যদেরকে বেশ আকৃষ্ট করতে পারেন। এদের যৌনসঙ্গীর সংখ্যা ৩-৫ জনের মতো হয়ে থাকে।
কর্কট রাশি: কর্কটরা বেশ অনুভূতিসম্পন্ন, কিছুটা চাপা স্বভাবেরও। নিজের মনের অনুভূতি সহজে তারা অন্যকে জানাতে পারে না, এই কারণেই হয়তো ১-৩ জন যৌনসঙ্গীর বেশি কেউ তাদের জীবনে আসে না।
সিংহ রাশি: সিংহ রাশির জাতক এবং জাতিকারা কিছুটা একগুঁয়ে প্রকৃতির হয়ে থাকে। এরা বেশ খোশ মেজাজে থাকে কিন্তু তাদের পরিকল্পনা অনুযায়ী কোনো কাজ না আগালে ভীষণ ক্ষেপে যান তারা। যৌনতার বিষয়ে বেশ স্বাধীন চিন্তাধারার অধিকারী বলে বিছানার চাদরের মতো বদলাতে পারেন নিজের শয্যাসঙ্গী। এদের জীবনে ৭-৯ জন যৌনসঙ্গী এসে থাকেন।
কন্যা রাশি: কন্যা রাশিরা বেশ কর্মঠ এবং সচেতন হয়। নিজের ব্যাপারগুলো এরা খুব ভালো বুঝে, যৌনতার ক্ষেত্রেও তারা অত্যাধিক সচেতন। এদের জীবনে ৪-৭ জন যৌনসঙ্গী থাকেন।
তুলা রাশি: যৌনসঙ্গে তুলা রাশির জাতক-জাতিকারা বেশ পটু। লোকের মন বুঝে চলায় এদের জুরি নেই। খুব সহজেই জিতে নিতে পারেন অন্যের মন, ফলে সঙ্গী পেতেও সমস্যা হয় না। যৌনসঙ্গী হিসেবে ৭-৯ জন তারা পেয়ে থাকেন।
বৃশ্চিক রাশি: বৃশ্চিকরা বিপরীত লিঙ্গকে পটাতে বেশ উস্তাদ। কিন্তু হিংসুটে স্বভাবের কারণে মানুষ এদের বিশ্বাস করে কম। শয্যায় তারা উপভোগ্য হলেও, নিজেদের মন মতো কাজ করতে পছন্দ করে বলে এদের মন জেতা বেশ কঠিন। বৃশ্চিকের যৌনসঙ্গীর সংখ্যা ৩-৫ জন।
ধনু রাশি: ধনুরা ফান লাভিং হোন। এদের নিজেদের একটা মজা করার ঢঙ থাকে বলে যৌনসঙ্গী হিসেবে তারা বেশ জনপ্রিয়। যৌনসঙ্গী হিসেবে এ কারণেই হয়তো তারা ৬-৮ জনকে পেয়ে থাকেন।
মকর রাশি: মকররা বেশ দায়িত্ববান এবং মানুষের জন্য নিবেদিত প্রাণ। যে কেউ মকরদের চোখ বন্ধ করেই বিশ্বাস করতে পারবে। যৌনতার ক্ষেত্রে যদিও এরা কিছুটা পরীক্ষামূলক। যৌনসঙ্গী হিসেবে এরা পেয়ে থাকেন ৪-৭ জন।
কুম্ভ রাশি: কুম্ভের মনের সঙ্গে যৌনতার একটি সম্পর্ক আছে। মনের টান না থাকলে এরা যৌনসঙ্গে যেতে আগ্রহী হোন না। এমনকি যৌনতার বিষয়ে তারা ভীষণ অন্তর্মুখীও। কুম্ভরা যৌনসঙ্গী হিসেবে পান ২-৫ জন।
মীন রাশি: মীন'রা প্রচণ্ড আবেগপ্রবণ। এরা স্বপ্ন দেখতে ভালোবাসে, ফলে ভীষণ রোমান্টিকও হোন। অনেক সময় বাস্তব থেকে তাদের চিন্তা ভাবনা বেস দূরত্বে থাকে। যৌনতার বিষয়ে তারা ভীষণ ক্রেজি, ফলে ৭-৯ জন যৌনসঙ্গী তাদের জীবনে আসে।‘


সূত্র: জি নিউজ

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ আর/এস আর/এইচ কে

১০ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:০৫ পি.এম