শরিফুল ইসলাম, নড়াইল : নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও মিশনের সীমা প্রচীরের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার হর্ষ বর্ধন শ্রীংলা।

বুধবার দুপুরে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনাসভায় সভাপতিত্ব রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন, বেলুরমঠ, হাওড়া, পশ্চিমবঙ্গ ভারতের সহ-সাধারন সম্পাদক ও ট্রাস্ট্রি শ্রীমৎ স্বামী বোধসরানন্দজী মহারাজ।

এসময় আরো বক্তব্য রাখেন রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন, ঢাকার অধ্যক্ষ শ্রীমৎ স্বামী ধ্রæবেশানন্দজী মহারাজ, জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞানপ্রকাশানন্দ প্রমূখ। এর আগে নড়াইলের শুভ্রামুখার্জী ফাউন্ডেশনের আয়োজনে শুভ্রামুখার্জী প্রি-ক্যাডেট বিদ্যালয়ের শিক্ষকদের নিকট একটি ল্যাপটপ, একটি কম্পিউটার এবং শ্রী গোপাল মন্দিরের জন্য দুইটি এয়ার কন্ডিশনার ও একটি লোহার সিন্দুক প্রদান করেন।

শুভ্রামুখার্জী ফাউন্ডেশনের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ। এসময় পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, শুভ্রামুখার্জী ফাউন্ডেশনের সাধারন সম্পাদক কার্ত্তিক ঘোষসহ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

সদর উপজেলার তুলারামপুর ভারতের রাষ্ট্রপতি প্রনব মুখার্জীর স্ত্রী প্রয়াত শুভ্রামুখার্জীর মামা বাড়ি তার নামে প্রতিষ্ঠিত শুভ্রামুখার্জী ফাউন্ডেশনের আয়োজনে এসব সামগ্রী প্রদান করেন।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ আশা/ নীরব/এস আর / ১১ জানুয়ারি, ২০১৭