ত্রিদেশীয় সিরিজ খেলতে আয়ারল্যান্ডে অবস্থানরত টাইগারদের একটা ভিডিও সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়েছে। যেখানে এক সাংবাদিককে নিয়ে দুষ্টুমিতে মেতে উঠেন চার টাইগার ক্রিকেটার। মাঠের মতো এখানেও নেতৃত্বে বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মর্তুজা। সাথে ছিলেন নাসির হোসেন, তাসকিন আহমেদ। তবে শেষ খেলাটা খেললেন সাব্বির রহমান।

‘টাইগারদের সঙ্গে ম্যাচ খেলার আগে অনুশীলন করেনি নিউজিল্যান্ড। আত্মবিশ্বাসটা বোধ হয় তাদের তুঙ্গে…’ ক্যামেরার সামনে দাঁড়িয়ে এতটুকুই কেবল বলতে পেরেছিলেন বেসরকারি চ্যানেল একাত্তর টিভির ক্রীড়া প্রতিবেদক শামসুল আরেফিন। তখনই হঠাৎ দৃশ্যপটে হাজির মাশরাফি-নাসির। পেছন থেকে যোগ দিলেন তাসিকন আহমেদ। তাদের দাবি, হেলমেট পরেই খবর বলতে হবে। সেই অনুযায়ী দুষ্টুমির ছলে একটি হেলমেট প্রতিবেদকের মাথায় জোর করে ঢোকানোর চেষ্টা করা হয়। এই যখন অবস্থা, তখন পেছন থেকে এসে শেষ খেলাটা খেলেন সাব্বির রহমান। ওই প্রতিবেদককে কৌশলে মাটিতে ফেলে হাসিতে ফেটে পড়েন চার ক্রিকেটার।

তবে বিষয়টা নিয়ে অন্য কিছু চিন্তার কারণ নেই। সংবাদমাধ্যমের সঙ্গে বাংলাদেশের ক্রিকেটারদের যে চমৎকার একটা সম্পর্ক রয়েছে সেটাই মূলত ফুটে উঠেছে এই ভিডিওতে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এ এন/আই এ/এ আর/১৮ মে ২০১৭