আজ বাংলাদেশের শীর্ষ স্থানীয় প্যাসিফিক ডেনিম সর্বোচ্চ আয়কর পরিশোধ করেছে। ‘প্যাসিফিক গ্রুপের’ অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান ‘প্যাসিফিক ডেনিম’। ১৪২৪ বাংলা শুভ নববর্ষ উপলক্ষে আয়কর জোন-০৫,সার্কেল ৮৭ কর্তৃক শুভ হালখাতা উৎসবে ‘প্যাসিফিক গ্রুপের’ অঙ্গ প্রতিষ্ঠান ‘প্যাসিফিক ডেনিম’ সর্বোচ্চ আয়কর পরিশোধ করে।

প্রতিষ্ঠানের পক্ষথেকে কোম্পানির অন্যতম পরিচালক জনাব আজাদ কামাল ভূঞা আয়কর কর্তৃপক্ষের নিকট চেক হস্তান্তর করেন।

তিনি জানান, প্যাসিফিক গ্রুপের কর্ণধার জনাব- শফিউল আজম মহসিন ও সকল কর্মকর্তা-কর্মচারীদের ঐকান্তিক প্রচেষ্টার ফলশ্রুতিতে এই অর্জন সম্ভব হয়েছে।

কোম্পানি সূত্রে জানাযায়, বর্তমানে বাংলাদেশের সর্বোচ্চ মানের ডেনিম ফেব্রিক্স তৈরির অন্যতম প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে। দেশে ডেনিম উৎপাদনে ‘শতভাগ রপ্তানী নির্ভর কোম্পানি’ প্যাসিফিক ডেনিমস লিমিটেড। এই প্রতিষ্ঠাটি ডেনিমসের সব ধরণের পণ্য উৎপাদন করে থাকে। সব পণ্যই দেশের বাইরে রপ্তানী হয়। রপ্তানীতে ভাল অবস্থানে থাকার জন্য রপ্তানী ট্রফিও জিতে নিয়েছে কোম্পানিটি।

17910968_1258909424204646_366064855_n

বাংলাদেশে প্রথম রোপ ডেইং ডেনিম উৎপাদন শুরু করে এই প্রতিষ্ঠানটি। দক্ষ জনশক্তি, অত্যাধুনিক মেশিনারীজ এবং দক্ষ ম্যানেজমেন্ট এর সমন্বয়ে গড়ে ওঠে প্যাসিফিক ডেনিমস লিঃ। খুব অল্প সময়ের মধ্যে প্যাসিফিক ডেনিমস টেক্সটাইল লিমিটেড বাংলাদেশের ডেনিম ফেব্রিক্স উৎপাদনের সবচেয়ে বড় উইনিটে পরিণত হয়।

প্যাসিফিক ডেনিমস শ্রমিকদের স্বাস্থ্যকর ও নিরাপদ কাজের পরিবেশ নিশ্চিত করে উৎপাদন প্রক্রিয়া সম্পন্ন করে থাকে। শ্রমিকদের নিরাপত্তা ও পরিবেশ সংরক্ষণে বাংলাদেশ সরকার প্রণীত পরিবেশ আইন নিশ্চিত করনের মাধ্যমে উৎপাদন প্রক্রিয়া সম্পন্ন করে থাকে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এস আর/কামরুল/নীরব/ ১৪ এপ্রিল ২০১৭