ক্রীড়া ডেস্ক: অর্থ সঙ্কটের কারণে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচের আয়োজন করতে পারছে না বলে যে খবর প্রকাশিত হয়েছে সেটাকে গুজব বলে উড়িয়ে দিয়েছে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন।

সোমবার অ্যাসোসিয়েশনের সেক্রেটারি কে জন মনোজ জানিয়েছেন, আমরা কখনো টেস্ট ম্যাচটি আয়োজনের জন্য অনাগ্রহ দেখাইনি। আজ ইন-স্টেডিয়া বিজ্ঞাপনের টেন্ডার বিজ্ঞপ্তি জারি করেছি। এছাড়াও, আমরা এক বা দুই দিনের মধ্যে টিসিএমের (টোয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি মিডিয়া) সঙ্গে একটি চুক্তি সই করার জন্য নির্ধারণ করেছি। আমি বুঝতে পারছি না, কারা এই সব গুজব ছড়িয়েছে?

ফান্ড সংকট সম্পর্কে তিনি মনোজ বলেন, প্রতিটি অ্যাসোসিয়েশনের সুপ্রিম কোর্ট থেকে ক্লিয়ারেন্স দরকার হয় এবং সবাই সর্বোচ্চ আদালতের দ্বারা বরাদ্দ তহবিল পেয়েছে। কোনো টেস্ট ম্যাচ এখনও পর্যন্ত বন্ধ হয়েছে কিনা প্রশ্ন রেখে তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আমরা ম্যাচটি আয়োজনের জন্য যথেষ্ট ফান্ড সংগ্রহ করতে সক্ষম হব।

ভারতের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ৮ ফেব্রুয়ারি ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এমনকি ম্যাচের আগে তিন ম্যাচের প্রস্তুতি ম্যাচেরও আয়োজন করতে আগ্রহী হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/আশা/হায়াত/ ৯ ই জানুয়ারী, ২০১৭