নুরনবী সরকার : লালমনিরহাটের কালিগঞ্জে শ্বশুর বাড়ির পার্শ্ব থেকে ফারুক হোসেন (২৬) নামে এক জামাইয়ের মরদেহ উদ্ধার করেছে কালিগঞ্জ থানা পুলিশ। নিহত ফারুক হোসেন উপজেলার তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী হাজিরহাট এলাকার আব্দুল কাদেরের ছেলে।

শনিবার(১৫ এপ্রিল) দুপুরে কালীগঞ্জ উপজেলার সরিষাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠের আম গাছ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৩ বছর আগে ফারুকের সাথে বিয়ে হয় একই এলাকার আমিনগঞ্জ গ্রামের আশরাফ আলীর মেয়ে আফরোজার। বিয়ের কিছু দিন পর থেকে উভয় পরিবারের মাঝে সম্পর্কের দুরুত্ব তৈরী হয়। এরই জের ধরে গত ৯ দিন আগে নিহতের স্ত্রী অভিমান করে আমিনগঞ্জে বাবার বাড়ি চলে যান। স্ত্রীর অভিমান ভাঙ্গিয়ে নিজ বাড়িতে নিয়ে আসতে শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় শ্বশুর বাড়ি যান ফারুক। শনিবার রাত ১ টার দিকে শ্বশুর বাড়ির পার্শ্বে সরিষাবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠের আমগাছে  তার নগ্ন মরদেহ ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। নগ্ন মরদেহ গাছে ঝুললেও পা দুটি মাটিতে থাকায় স্থানীয়দের ধারনা তাকে কেউ শ্বাসরোধে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবার থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এস আর/নীরব/কামরুল/ ১৬ এপ্রিল ২০১৭