অনলাইন ডেস্ক: যুক্তরাজ্যে চলছে আসন্ন জাতীয় নির্বাচনের প্রচারণার ধুমধাম। এরইমধ্যে মঙ্গলবার ব্রাডফোর্ড বিশ্ববিদ্যালয়ের আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছে দেশটির প্রধান বিরোধী দল লেবার পার্টি। এই ইস্তেহার নিয়েই রাস্তায় দাঁড়িয়ে একটি লাইভ সাক্ষাৎকার নিচ্ছিলেন ব্রিটিশ গণমাধ্যম বিবিসির সংবাদ উপস্থাপক বেন ব্রোন।

ওই উপস্থাপক করবিনের এই ইস্তেহার নিয়ে লাইভ অনুষ্ঠানে তার সহকর্মী, সহকারী পলিটিক্যাল এডিটর নরম্যান স্মিথের সঙ্গে কথা বলছিলেন। তাদের সম্প্রচার অনুষ্ঠানের পাশ দিয়েই হেঁটে যাচ্ছিলেন করবিনের এক নারী সমর্থক। সে তাদের দু’জনের মাঝখানে এসে দাঁড়ালে সম্প্রচার বিঘ্নিত হয়।

কিন্তু এরপর যা ঘটলো তাতে হঠাৎ এক উদ্ভট পরিস্থিতির শিকার হন উপস্থাপক । তিনি দুর্ঘটনাবশত ওই নারীকে সরিয়ে দিতে গিয়ে তার স্তনে ষ্পর্শ করেন। এতে মহিলা লজ্জা পেয়ে উপস্থাপকের কাঁধে থাপ্পড় মারে।

ভিডিওতে দেখা যায়, ওই মহিলার সঙ্গে বেশ কয়েকটি ব্যাগ রয়েছে। গায়ে তার চিতাবাঘের মতো জামা ছিল এবং কালো জ্যাকেট পরা ছিল। সে সাক্ষাৎকার অনুষ্ঠানের মাঝখানে এসে দাঁড়িয়ে বলে, ‘একেবারেই চমৎকার।’

এতে সম্প্রচারে বিঘ্নিত হলে অজ্ঞাত ওই মহিলাকে ডান হাত দিয়ে সরিয়ে দেয়ার চেষ্টা করেন। কিন্তু দুর্ঘটনাবশত তার হাত মহিলার স্তনে গিয়ে লাগে। যেসব দর্শক এই দৃশ্য দেখেছেন তারা টুইটারে রসিকতামূলক প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। সূত্র: ডেইলি মেইল, দ্যা সান।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এস আর/নীরব/কে আই/ ১৭মে ২০১৭