নারায়ণগঞ্জপ্রতিনিধি : নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলরের বাসায় মিষ্টি ও ফুল নিয়ে সৌজন্য সাক্ষাত করেছেন নব নির্বাচিত কাউন্সিলর।

শনিবার বেলা ১২ টায় নাসিক সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর থানা যুবলীগ সভাপতি মতিউর রহমান মতি সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের বাসায় মিষ্টি ও ফুল নিয়ে তার সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় দুজনেই কোলাকুলি করে নিজেদের মধ্যে কুশল বিনিময় করেন।

৬নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মতিউর রহমান মতি এসময় সাবেক কাউন্সিলরের কাছে আগামীতে ওই ওয়ার্ডের সমগ্র উন্নয়ন কাজে সহযোগীতা চেয়ে বলেন, আপনি বিগত সময়ে কাউন্সিলর ছিলেন। জনপ্রতিনিধি হিসেবে আপনি আমার চাইতে অভিজ্ঞ। তাই আমি চাইবো আগামি দিনগুলোতে যাতে আপনি আমার পাশে থেকে আমাকে সহযোগীতা করেন।

এসময় সিরাজুল ইসলাম মন্ডল তাকে সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, আপনি জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন। সাধারণ মানুষ আপনাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে।

তাদের সেই আস্থার প্রতিদান আপানাকে দিতে হবে। এবং যাতে আমার কোন কর্মী ও কোন সাধারণ মানুষ আপনার কোন কর্মী দ্বারা হয়রানির স্বিকার না হয়। এসময় নবনির্বাচিত কাউন্সিলর মতি উপস্থিত সাংবাদিকদের সামনে বলেন, আপনি এই কথা বলার আগেই আমি আমার কর্মীদের বলে দিয়েছি যাতে কেউ কোন প্রকার উশৃঙ্খলা সৃষ্টি না করে। তারপরও আজকে এখানে উপস্থিত সবার সামনে আমি আবার ঘোষণা দিলাম যদি আমার কোন কর্মী কখনো কোন প্রকার উশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে আমি নিজে তাদেরকে আইন শৃঙ্খলা বাহিনির হাতে সোপর্দ করবো।

এরপর দুজন দুজনকে মিষ্টি মুখ করান এবং সামনের দিনগুলোতে একতাবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শ্রী কালিপদ মল্লিক,৬নং ওয়ার্ডের মতিউর রহমান মতির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আবুল কালাম আবু, নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হোসেন আলম মেম্বার, বিশিষ্ট ব্যাবসায়ি আনোয়ার হোসেন মেহেদি, ৬নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মানিক মাষ্টার সহ স্থানীয় নেতৃবৃন্দ।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/এস আই/নীরব/এস আর/ ২৪ ডিসেম্বর,২০১৬