টাইমস ওয়ার্ল্ড ডেস্ক :আসবাবপত্র ঘরকে করে তোলে সুন্দর। কারণ ঘরের নান্দনিক সৌন্দর্য প্রকাশ পায় আসবাব থেকেই। তাইতো ঘর সাজাতে নারীর যত বায়না আসবাবকে ঘিরে। আর বাণিজ্যমেলা আসলে তো কথাই নেই। মেলা থেকে তাদের সুন্দর ফার্নিচার কেনা লাগবেই।

বরাবরই দেখা যায়, মেলায় আসবাবপত্রের বিক্রিও থাকে চোখে পড়ার মতো। আর এ খাতের ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলোও হাল সময়ের সঙ্গে তাল মিলিয়ে নতুন ডিজাইনের আসবাব নিয়ে হাজির হয় মেলায়। আসবাব জগতের প্রিয় নাম পারটেক্স ফার্নিচার। নিজের সুনামে প্রতিষ্ঠিত এটি। তাইতো অভিজাত শ্রেণির মানুষের পছন্দের তালিকাতেও থাকে এ ব্র্যান্ডের আসবাব।

সরেজমিনে রাজধানীর শেরেবাংলা নগরে বাণিজ্যমেলায় পারটেক্স ফার্নিচারের স্টলে দেখা গেছে, একজন ঊর্ধŸতন সেনা কর্মকর্তা আসবাব পছন্দ করছিলেন পরিবারকে সঙ্গে নিয়ে। ঘর সাজাতে পারটেক্সের ফার্নিচারই তাদের প্রথম পছন্দ। বাণিজ্যমেলায় পরিপাটি করে পারটেক্স ফার্নিচারের প্যাভিলিয়নটি সাজানো হয়েছে দর্শনার্থীদের জন্য। এ কারণে প্যাভিলিয়নটি দৃষ্টি কাড়বে মেলায় আসা অভিজাত মানুষের।

মেলায় পারটেক্সের বিক্রয় প্রতিনিধি তানিয়া আফরিন জানালেন, ফার্নিচারের সব পণ্যের ওপর থাকছে ১০ থেকে ১৮ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাস। তার মতে, পারটেক্স ফার্নিচারের ডিজাইন, কোয়ালিটি অন্য ফার্নিচারের চেয়ে অনেক ভালো। মেলায় এবারো পারটেক্স ফার্নিচার বেডরুম ফার্নিচার, সোফা সেট, ডাইনিং সেট, কর্নার সেলফ, মিরর কেবিনেট নিয়ে এসেছে। সব করা হয়েছে নতুন ডিজাইনে। আর পারটেক্স ফার্নিচারের মানতো আগেই প্রমাণিত।

বাণিজ্যমেলার এ ছাড় একযোগে পাওয়া যাবে দেশব্যাপী পারটেক্সের সকল বিক্রয়কেন্দ্রে। বর্তমানে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বেশ কিছু শোরুম ও সারাদেশে ডিলার রয়েছে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/আশা/হায়াত/এস আর/ ৭ জানুয়ারী, ২০১৭