এম লুৎফর রহমান নরসিংদী : নরসিংদীর শিবপুর উপজেলায় মাইক্রোবাস ও প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষে এক নারীসহ চারজন নিহত হয়েছেন।

এ দুর্ঘটনায় আরো ছয়জন আহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কুন্দারপাড়া (গাংপাড়) এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে তিনজন প্রাইভেটকারের যাত্রী ও অপর জন মাইক্রোবাসের চালক বলে জানিয়েছে পুলিশ। এর মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে, তারা হলেন- আবুল মিয়া ও বিল্লাল মিয়া। নিহত নারী ও অপর একজনের নাম জানা যায়নি।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. ফরিদ মিয়া জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখান এলাকার পাঁচজন যাত্রী ঢাকার কেরানীগঞ্জ থেকে একটি প্রাইভেটকারযোগে সিলেটের শাহজালাল মাজারে যাচ্ছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কুন্দারপাড়া (গাংপাড়) এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের এক নারী যাত্রী মারা যান।

পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আরো ৯ জনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে মারা যান আরো তিনজন। বাকি ছয়জনকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/নীরব/এ আর/হায়াত/ ১৬ এপ্রিল ২০১৭