টাইমস ওয়ার্ল্ড ডেস্কঃ গাইবান্ধা ১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় গ্রেপ্তারকৃত ছয় আসামির সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রবিবার বেলা পৌনে ১২টার দিকে সুন্দরগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মইনুল হাসান ইউসুফ তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, শনিবার বিকেলে ছয়জনকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করে পুলিশ। পরে বিচারক আজ রবিবার শুনানির দিন ধার্য করেন। কোর্টের ইন্সপেক্টর এনামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ছয় আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চায় পুলিশ। দীর্ঘ শুনানি শেষে বিচারক আসামিদের সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের শাহবাজ এলাকায় নিজ বাড়িতে আততায়ীর গুলিতে আহত হন মঞ্জুরুল ইসলাম লিটন। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার পর সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে চিকিৎসক অধ্যাপক ডা. বিমল কুমার তাকে মৃত ঘোষণা করেন। পরদিন লিটনের বোন তাহমিদা বুলবুল বাদী হয়ে অজ্ঞাতনামা চার-পাঁচজনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/ এস আর/ নীরব/হায়াত/ ৮ই জানুয়ারী, ২০১৭